রংপুরে ৪টিতে আ’লীগ ৯টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

151

রংপুরের ১৩টি ইউপি নির্বাচনে ৪টি ইউনিয়নে আওয়ামী লীগের প্রাথীরা জয় পেয়েছে। বাকি ৯টির মধ্যে বিদ্রোহী ও স্বতন্ত্র ৮টি ও জাসদের একটি প্রার্থী জয় লাভ করেছেন।

বেসরকারি তথ্য অনুযায়ী , রংপুর সদর উপজেলার মমিনপুর ও খলেয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে বহিস্কৃত ২ বিদ্রোহী প্রার্থী জয়লাভ করেছে। মমিনপুর ইউনিয়নে মিনহাজুল ইসলাম আনারস প্রতীকে ৫ হাজার ১৭২ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছে। তারঁ প্রীতিদ্বন্দ্বী রেজাউল করিম রাজু মোটর সাইকেল প্রতীক নিয়ে ৪ হাজার ২৬১ ভোট পেয়েছেন। খলেয়া ইউনিয়নে মোত্তালেবুল হক ঢোল প্রতীক নিয়ে ৯ হাজার ৩৭৮ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন এবং তার প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের হাসানুজ্জামান হাসু শাহ ৫ হাজার ৬৯০ ভোট পেয়েছেন ।

কাউনিয়া উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী প্রার্থীরা হলেন- সারাই ইউনিয়নে আশরাফুল ইসলাম (নৌকা), হারাগাছ ইউনিয়নে রাজু আহমেদ ( আনারস- বিদ্রোহী), কুর্শা ইউনিয়নে আব্দুল মজিদ (আনারস,-বিদ্রোহী),শহীদবাগ ইউনিয়নে আব্দুল হান্নান (নৌকা), বালাপাড়া ইউনিয়নে আনছার আলী (নৌকা) এবং টেপামধুপুর ইউনিয়নে রাশেদুল ইসলাম (মটরসাইকেল- বিদ্রোহী)।

এদিকে তারাগঞ্জ উপজেলার ইকরচালি ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী (চশমা মার্কা) ইদ্রিস আলী, কুর্শা ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা মার্কা প্রার্থী আফজালুল হক সরকার, হারিয়াকুটি ইউনিয়নের জাসদের কুমারেশ রায় (মশাল) সয়ার ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র আল ইবাদত পাইলট (মটর সাইকেল) আলমপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র রবিউল ইসলাম রাসেল মটর সাইকেল মার্কা বিজয়ী হয়েছেন।

আরসিএন ২৪ বিডি / ২৮ নভেম্বর ২০২১