রংপুরে নকল ব্যান্ডেরোল উদ্ধারসহ গ্রেফতার ১

- Advertisement -
- Advertisement -

রংপুর : রংপুরে প্রায় সাড়ে ৬ লক্ষ টাকার নকল ব্যান্ডেরোল উদ্ধারসহ মোঃ রাজ্জাকুল (৪১) নামে একজনকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (ডিবি) পুলিশ।

গতকাল সোমবার (৩১ মে)গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)’র উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনানের নির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডিবি) মোঃ ফারুক আহমেদ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ আরপিএমপি রংপুর হারাগাছ থানাধীন জয়বাংলা বাজার ধুমের কুঠি কামারটারী এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ এনামুল হক এর মুদি দোকানের সামনে চলাচলের পাকা রাস্তার উপর থেকে বিপুল পরিমাণ নকল ব্যান্ড রোল উদ্ধারসহ হারাগাছের মেনাজবাজার এলাকার মৃত নুর ইসলামের ছেলে মোঃ রাজ্জাকুলকে গ্রেফতার করা হয়।

রংপুরে নকল ব্যান্ডেরোল উদ্ধারসহ গ্রেফতার ১

উক্ত অভিযানে একটি প্লাষ্টিক এর বস্তার ভিতরে সর্বমোট ৫৫০ পাতা ব্যান্ডরোল প্রতি পাতায় ১২০ টি করে মোট (৫৫০x১২০)= ৬৬,০০০ টি যাহার প্রতিটির মূল্য ৯.৭১ টাকা হিসাবে মোট মুল্য = (৬৬,০০০x৯.৭১) টাকা = ৬,৪০,৮৬০/- টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে হারাগাছ থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক/২৫-ক(খ) ধারায় মামলা দায়ের করা হয়।

পরবর্তীতে,গ্রেফতারকৃত আসামীসহ অজ্ঞাতনামা আসামীরা পারস্পারিক যোগসাজশে দীর্ঘদিন থেকে নকল ব্যান্ডরোল ব্যবহার করে বিড়ির ব্যবসা করে আসছে। অত্র মামলাটি বিস্তৃত তদন্তের মাধ্যমে নকল ব্যান্ডরোল উৎপাদন, মজুদ, পরিবহন, সরবরাহ ও ব্যবহারের সাথে জড়িতদের সনাক্তপূর্বক আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য যে, রংপুর মেট্রোপলিটন এলাকায় সকল ধরনের অবৈধ কার্যক্রম এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণে রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) এর অভিযান অব্যাহত থাকবে।

আরসিএন২৪ বিডি. কম /১ জুন ২০২১
এ এফ

- Advertisement -
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -

1 COMMENT

  1. […] স্ত্রী নির্যাতনের ঘটনায় গ্রেফতার ৩ রংপুরে নকল ব্যান্ডেরোল উদ্ধারসহ গ্রে… ঠাকুরগাঁওয়ের সিমান্ত দিয়ে প্রবেশ […]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লাউয়ের যত গুন্ তাজহাট জমিদার বাড়ি health News Rangpur Crime News