লালমনিরহাট : লালমনিরহাটে কোরআন অবমাননার গুজব ছড়িয়ে মো: সহিদুন্নবী জুয়েলকে (৫০) পিটিয়ে হত্যা ও মরদেহ আগুনে পুড়ানোর ঘটনায় আরও ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে মোট গ্রেফতার হলেন ১৬ জন।

মঙ্গলবার (৩নভেম্বর) দুপুরে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন্ত কুমার মোহন্ত গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার মধ্যেরাতে বিভিন্নস্থান থেকে আসামীদের গ্রেফতার করা হয়েছে।

গত রবিবার (১ নভেম্বর) প্রথম ধাপে ৫জনকে গ্রেফতার করে। এরপর খাদেম জোবেদ আলীসহ (৬১) আরও ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করেছেন। তবে প্রথম দফায় গ্রেফতার ৫ জনকে হত্যা মামলায় ৫ দিন করে রিমান্ড আবেদন জানায় মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পরিদর্শক মাহমুদুন্নবী। সোমবার রিমান্ড আবেদনের শুনানির দিন ধার্য থাকলেও সেটি পরিবর্তন করে আজ মঙ্গলবার করা হয়।

উল্লেখ্য যে,গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকেলে পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে কোরআন অবমাননার গুজব ছড়িয়ে সহিদুন্নবী জুয়েলকে হত্যার দায়ে নিহতের চাচাত ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে শনিবার (৩১ অক্টোবর) একটি মামলা দায়ের করেন।

আরসিএন ২৪ বিডি ডটকম / ৩ নভেম্বর ২০২০