সিলেটে একই পরিবারের তিন জনের মরদেহ উদ্ধার

49

সিলেটের গোয়াইনঘাটের ফতেহপুরে একই পরিবারের ৩ জনের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৬ জুন) সকাল সাড়ে সাতটার দিকে তাদের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- সিলেটের গোয়াইনঘাটের ফতেহপুর গ্রামের হিফজুর রহমানের স্ত্রী আলেয়া বেগম (২৭), মেয়ে তানিসা (৫) ও তার ছেলে মিজান (১১)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (১৬ জুন) সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে প্রতিবেশীরা হিফজুরের ঘরের সামনে যান। ভেতর থেকে গোঙানির শব্দ শুনে তারা দরজায় ধাক্কা দেন। ঘরের দরজা এ সময় খোলা ছিল। ভেতরে ঢুকে খাটের ওপর ৩ জনের গলা কাটা মরদেহ ও হিফজুরকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। তারপর এলাকাবাসিরা পুলিশে খবর দেন। পুলিশ এসে মরদেহ ৩টি উদ্ধার করেন এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হিফজুরকে আশঙ্কাজনক অবস্থার কারণে । হিফজুরের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

করোনা সম্পর্কিত ইংলিশ ওয়েবসাইড :coronavirus.rcn24bd.com
আমাদের ইংলিশ ওয়েবসাইড :uk.rcn24bd.com

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল আহাদ বলেন, একই পরিবারের ৩ জনের গলা কাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে তো ছোট ২জন শিশু রয়েছে। ওই পরিবারের ১ জনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

জুন ১৬, ২০২১(বুধবার)
আরসিএন ২৪বিডি ডট কম

আমাদের সকল নিউজ :RCN24bd.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here