ফাইনালে খেলতে পারছেন না জেসুস

54

চিলির বিপক্ষে কোয়ার্টার ফাইনালে ১-০ গোলের জয়ের ম্যাচটিতে লাল কার্ড পাওয়ায় কোপা আমেরিকার ফাইনালে খেলতে পারছেন না ব্রাজিলিয়ান স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস

দক্ষিণ আমেরিকান ফুটবলের সর্বোচ্চ সংস্থা কনমেবল এক বিবৃতিতে জানিয়েছে, জেসুসকে ২ ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে। পেরুর বিপক্ষে সোমবার সেমিফাইনালে ১-০ গোলের জয়ের ম্যাচটিতেও জেসুস ছিলেন না। তার পরিবর্তে মূল একাদশে ডাক পেয়েছেন উইঙ্গার এভারটন।

চিলির বিপক্ষে দ্বিতীয়ার্ধের শুরুতেই এগেনিও মেনাকে ফ্লাইয়িং কিক মারার কারণে লাল কার্ড দেখতে হয়েছে জেসুসকে। যদিও ম্যাচ শেষে জেসুস পুরো ঘটনাটিকে একটি দূর্ঘটনা জানিয়ে দু:খ প্রকাশ করেছেন। নিষেধাজ্ঞার পাশাপাশি কনমেবল জেসুসকে ৫,০০০ টাকা জরিমানাও করেছে। ব্রাজিল এই শাস্তির বিপক্ষে কোন আপীল না করার সিদ্ধান্ত নিয়েছে।

আগামী শনিবার রিও’র ঐতিহ্যবাহী মারাকানা স্টেডিয়ামে কোপার ফাইনালে মুখোমুখি হবে চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিলআর্জেন্টিনা। ২ বছর আগে কোপা আমেরিকার ফাইনালে পেরুর বিপক্ষে ব্রাজিলের ৩-১ গোলের জয়ের ম্যাচটিতে জেসুস ১ গোল ও একটি অ্যাসিস্ট করেছিলেন। কোচ তিতের অধীনে একমাত্র খেলোয়াড় হিসেবে ২ বার লাল কার্ড পেলেন জেসুস।

আমাদের করোনাবিষয়ক ওয়েবসাইড:coronavirus.rcn24bd.com
আমাদের ইংলিশ ওয়েবসাইড :uk.rcn24bd.com

০৮ জুলাই, ২০২১ (বৃহস্পতিবার)
আরসিএন ২৪বিডি ডট কম

আমাদের সকল নিউজ :RCN24bd.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here