পঞ্চগড়ের তেঁতুলিয়ার বুড়াবুড়ি ভরসা সেতুর সড়কে কাভার্ডভ্যান-পিকআপের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন একজন।

বুধবার রাতে তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কের ভরসা সেতুর ওপরে এমনি দুর্ঘটনা ঘটেছে ।

নিহত পিকআপ চালক রুবেল হোসেন (২০) তেঁতুলিয়া উপজেলার কালান্দিগঞ্জের বোয়ালমারী এলাকার বাসিন্দা ও কালু মিয়ার ছেলে। অপর জন নিহত যাত্রী স্বপন আলী (১৮) বোদা উপজেলার ফুলতলা এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে।
এসময় আহত হয়েছেন সুজন। তিনি বোয়ালমারী এলাকার সোহরাব আলীর ছেলে।

তেঁতুলিয়া থানার ওসি রবিউল আজম বলেন , পিকআপভ্যানটি পঞ্চগড় থেকে তেঁতুলিয়ায় যাচ্ছিল। এ সময় পথে পিকআপে যাত্রী হিসেবে ওঠেন স্বপন ও সুজন নামে দুই যুবক। পিকআপটি তেঁতুলিয়ায় যাওয়ার পথে বুড়াবুড়ি ভরসা সেতুর ওপরে উঠলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে পিকআপটি দুমড়ে-মুচড়ে গেলে চালকসহ তিনজন সড়কে ছিটকে পড়েন। এ সময় ঘটনাস্থলেই চালক রুবেল মারা যান।

তিনি আরো বলেন, আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক স্বপনকে মৃত ঘোষণা করেন। সুজনের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

"গুগল নিউজ এ রংপুর ক্রাইম নিউজের সর্বশেষ খবর পড়তে ক্লিক করুন"
গুগল নিউজ এ রংপুর ক্রাইম নিউজের সর্বশেষ খবর পড়তে ক্লিক করুন।

আরসিএন ২৪ বিডি. কম /১০ জুন ২০২১