শনিবার দিনটি কেমন কাটবে আপনার

69

মেষ রাশি (২১ মার্চ- ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার ব্যবসা ভাগ্য বলবান। বহু দিন পর ব্যবসায় কিছু সাফল্য পেতে পাবেন। হোটেল মোটেল ও রেস্তোরা ব্যবসায় ভালোi লাভের আশা। বাড়িতে শ্বশুড় শ্বাশুড়ির আগমন হতে পারে। অতিথী সৎকারে অর্থ ব্যয় যোগ প্রবল। খুচরা ব্যবসায়ীদের সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতি হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল- ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি সকল প্রকার বৈদেশিক কাজের জন্য অনুকূল থাকবে । প্রবাস জীবনের স্বপ্ন পূরণে অগ্রগতি হবে। নিকটাত্মীয়র দ্বারা আজ উপকৃত হতে পারবেন। ব্যবসা বাণিজ্যে ভালো কোনো ঘটনা ঘটবে। দূর হবে অংশিদারী বিবাদ ও ভুল বুঝাবুঝি।

মিথুন রাশি (২১ মে- ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভ্রমনের। বহুদিন পর সকলে মিলে কোনো বনভোজনের যেতে পারেন। আজ ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের ভালো লাভ হবে । আয় রোজগারের চিন্তা না করে এখন সকলকে সময় দিতে চেষ্টা করুন। আজ প্রবাসীরা নতুন কাজের সুযোগ পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি বন্ধুদের সাথে একত্রিত হবে । কোনো বন্ধুর বিয়ের আয়োজনে ব্যস্ত থাকতে পারেন কিছু সময় । আয় রোজগারের ক্ষেত্রে ব্যবসায়ীরা লাভবান হবেন। রাজনৈতিক বড় ভাইদের কাছ থেকে কোনো ভালো সুযোগ পাওয়ার আশা।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি নিজের যোগ্যতা প্রমাণের। প্রভাবশালী ব্যক্তির সাথে বিরোধ মিটিয়ে নিতে পারলে আপনার জন্য অনেক ভালো হবে। চাকরি সংক্রান্ত বিষয়ে আলোচনা করতে পারেন। কর্ম ক্ষেত্র থেকে বিদেশ যাত্রার সুযোগ আসবে। আজ গার্মেন্টস ব্যবসায়ীদের মনের বাসনা পূরণের দিন।

কন্যা রাশি (২২ আগষ্ট- ২২ সেপ্টেম্বর): আজ কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে। শিক্ষকের সহায়তায় বিদেশী কোনো বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার চেষ্টা করতে পারেন। গবেষণামূলক কাজের জন্য বিদেশ থেকে অর্থ লাভের আশা। আজ জীবীকার সন্ধানে বিদেশ যাত্রা শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার আজ চলমান সকল জটিলতা দূর হবে। মৃত আত্মীয়র স্থাবর সম্পত্তি লাভের যোগ প্রবল। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ভালো আয় রোজগারের আশা। পাওনাদারের টাকা পরিশোধ করতে পারবেন। হটাৎ করে কিছু টাকা ঋণ করতে হতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার বিবাহের জন্য আজ দিনটি বলবান।এক প্রকার হটাৎ করেই বিবাহের সিদ্ধান্ত নিতে হবে। প্রবাসী কোনো পাত্র পাত্রী পেতে পারেন।আজ অংশিদারী ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হবে। ব্যবসার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল।

ধনু রাশি (২১ নভেম্বর- ২০ ডিসেম্বর): আজ ধনু রাশির জাতক জাতিকার দিনটি কর্ম ক্ষেত্রে জটিলতার। বিধর্মী কোনো সহকর্মীর দ্বারা বাধা বিপত্তির সম্মূখীন হবেন। নিজের মনের জোড়েই বিপদ থেকে উদ্ধারের আশা। কোনো মূল্যবাণ বিদেশী দ্রব্য হারিয়ে ফেলার ভয় রয়েছে। ঝগড়া বিবাদে আপনার ক্ষতি হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর- ২০ জানুয়ারি): আজ মকর রাশির জাতক জাতিকার গণমাধ্যম থেকে আসবে কোনো সুযোগ। প্রেম ভালোবাসায় অহেতুক জটিলতা দেখা দেবে। আপনার সন্তানের সাথে রাগারাগি না করাই হবে ভালো। শিল্পীদের মান অভিমান কমাতে হবে। অনৈতিক প্রেম কিন্তু নিয়ে আসবে দূর্ণাম আর বদনাম।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি- ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ব্যবসায়ীক কাজে অগ্রগতির হবে আজ। প্রবাসী আত্মীয়র কাছ থেকে ব্যবসায় বিনিয়োগের আশ্বাস পেতে পারেন। আজ জমি জমা সংক্রান্ত কোনো বিষয়ের মিমাংষা হতে পারে। মায়ের সাথে অহেতুক মতানৈক্য আপনার মানসিক শান্তিকে বিঘ্ন করবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার শুভ সংবাদ পেতে পারেন । আজ হটাৎ করেই ভালো কোনো সংবাদ পাবেন আজ। ছোট বোনের বিদেশে বিবাহের যোগ। লেখক ও সাহিত্যিকদের বিদেশে সম্মানিত হওয়ার আশা। প্রবাসীদের কর্মে অগ্রগতি হবে। নিজের সৃজনশীল কাজের জন্য মিডিয়াতে সম্মানিত হবেন।