শনিতে যাবে আজ আপনার জেনে নিন

63

শনি তে জেনে নেওয়া যাক আজকের দিনটি কেমন যাবে আপনার। যদিও রাশিফল এর কোনো বাস্তবতা নেই তবুও আমরা সবাই যাতে চাই যে কি আছে ভাগ্যে।

মেষঃ বাচ্চাদের পুরস্কার গ্রহণ অনুষ্ঠানে নিমন্ত্রণ পেয়ে অনেকটাই খুশি হবেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা কিছুটা চটপটে থাকবেন। পুরনো কথা নিয়ে ভালোবাসার মানুষের সঙ্গে রাতে ঝগড়া হতে পারে। শারীরিক সমস্যা দেখা দিতে পারে তাই নিয়ম মেনে চলুন ।

বৃষভঃ যে সময়টাতে কোনো কাজ নেই ওই সময় কে কাজে লাগান। বিপদের সময় যে আত্মীয়রা আপনার পাশে ছিল, তাঁদের প্রতি কৃতজ্ঞতা দেখান। তৃতীয় ব্যক্তি কিংবা আত্মীয়র কারণে, সংসার সমস্যা আসতে পারে। আবেগের বশে কোন সিদ্ধান্ত নেওয়া আজকের জন্য ঠিক নয়।

মিথুনঃ চারপাশের মানুষের সঙ্গ ছাড়া ঠিক হবে, তাঁদের সঙ্গে থাকুন। যে কোন কাজে পরিবারের সকলের সমর্থন পাবেন। ভালোবাসার মানুষ আজ কোনো সারপ্রাইজ পেতে পারেন। জমি বাড়িতে বিনিয়োগ আজকের দিনে ঠিক নয়।

কর্কটঃ ভালোবাসার মানুষের মনোযোগ পাবেন। নিজের আবেগকে নিয়ন্ত্রণে রেখে চলুন । তবে আবেগের কারণে আজ পিছিয়ে যাবেন।অর্থ সংক্রান্ত লেনদেন সামলে করবেন। পরিবারের সকলের সঙ্গে কথা বলুন। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের বন্ধুরা তাঁদের পাশে থাকবে।

সিংহঃ গুরুত্বপূর্ণ কাজে ঠিক ভাবে সময় দিন। তা নইলে সমস্যায় পড়তে পারেন। প্রয়োজনীয় জিনিস কিনতে গিয়ে আর্থিক সংকটে পড়বেন। ভালোবাসার মানুষের ভালোবাসার মধ্য দিয়ে জীবনের সব কষ্ট ভুলে যেতে পারেন আজ । বাচ্চাদের প্রতি সহানুভূতি দেখান।

কন্যাঃ বিবাহিত জীবনের সেরা দিনটি হলো আজ। ঋণ নেওয়া অর্থ ফেরত দিতে গিয়ে আবারও বাঁধায় পড়বেন। বাচ্চাদের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান। সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হওয়ার মধ্যে দিয়ে বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

তুলাঃ বাড়িতে অনুষ্ঠানের আয়জন করে সেখানে নিজেও অংশ নিন। মজা করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলেই আজকের দিন ভালো কাটবে। শ্বশুরবাড়ির দিক থেকে পাওয়া কিছু খরবে মন খারাপ হয়ে যেত পারে। ব্যবসায়ীদের জন্য আজকের দিন শুভ। তবে কাঁচামাল ব্যবসায়ীদের অর্থ যোগ রয়েছে।

বৃশ্চিকঃ নতুন পরিকল্পনা শুরু করার বিষয়ে পরিবারের সম্মতি নিন। বন্ধুদের সাহায্যে পরিচিত ব্যক্তি, আপনার জীবনে বিশেষ জায়গা দখল করবে। বিবাহিত জীবনের সেরা দিনটি আজ। অর্থ পরিচালনার বিষয়ে পরিবারের বড়দের থেকে পরামর্শ নিন।

ধনুঃ পরিবারের লোক আপনার সঙ্গে তাঁদের সমস্যার কথা ভাগ করে নিলেও, আপনি নিজের কাজে মত্ত থাকবেন। অফিস থেকে ফিরে পছন্দের কিছু কাজ করুন। পরিবারের কেউ কখনই আপনাকে বুঝতে চায় না, এটা বুঝতে পারবেন। ভালোবাসার মানুষের সঙ্গে আজকের দিনে বিয়ের কথা হতে পারে।

মকরঃ ফাঁকা সময়ের সঠিক ব্যবহার করে ভালো কাজে লাগান। এমন কাজে যুক্ত থাকুন, যা চিন্তা মুক্ত করতে সাহায্য করবে। স্বাস্থ্যের বিষয়ে অর্থ ব্যয় করলে, পরবর্তীতে তা ফিরে পাবেন। বন্ধুদের সঙ্গে একটা সুন্দর সন্ধ্যা কাটাতে পারেন আজ ।

কুম্ভঃ কাজ একপাশে কাজকে সরিয়ে রেখে ভালোবাসার মানুষের সঙ্গে কিছুটা সময় কাটাতে ভালো লাগবে। স্বাস্থ্যের বিষয়ে অবহেলা করা উচিৎ হবে না । বন্ধুদের সঙ্গে পার্টি করার পরও অনেক অর্থ সঞ্চয় করতে পারবেন।

মীনঃ চারপাশের মানুষের আচরণে আবারও ভালোবাসার মানুষের কাছে যেতে পারেন । আত্মীয় এবং বন্ধুদের শারীরিক সমস্যা হবে আর তা আপনার চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। কর্মক্ষেত্রে বস আপনার প্রশংসা করবেন। ভালোবাসার মানুষদেরকে উপহার দেওয়ার এবং তাঁদের থেকে নেওয়ার দিন।

আরসি এন ২৪বিডি. কম / ১৯ জুন ২০২১

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here