বুধবার দিনটি কেমন যাবে জেনে নিন

83

মেষ রাশি : বুধবার ১৯ মে ২০২১
আপনার আজকের দিনে অতিরিক্ত আশা করলে শেয়ার বাজারে বিপদ বাড়াতে পারে। সংসারে অতিরিক্ত ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে । আজ আপনি কোনও কাজে বন্ধুর সাহায্য নিতে পারেন। কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি বিনয় প্রকাশ হবেন । স্ত্রীর কথা শুনুন এতে ভালো হবে । আজ কোমরের যন্ত্রণা বাড়তে পারে।

বৃষ রাশি : বুধবার ১৯ মে ২০২১
আপনার আজকের দিনে সকাল থেকে কাজে বাধা আসতে পারে এ জন্য বিরক্ত হবেন । অনেক পুরনো বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। আপনার গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত রাগের জন্য সংসারে অশান্তি ডেকে আনবে। তবে কর্মস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে । সন্তানকে নিয়ে অভিজ্ঞ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা করতে হতে পারে । আপনার বেশি উদারতা কারও প্রতি না দেখানো আপনার জন্য ভাল ।

মিথুন রাশি :বুধবার ১৯ মে ২০২১
আপনার আজকের দিনে ব্যবসায় অতিরিক্ত পরিশ্রম করেও লাভ কম হবে। নিজের অজান্তেই এমন কিছু কাজ করবেন যা আপনার পরিবারের উন্নতির সহায়ক হবে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে আজ মতান্তর সৃষ্টি হতে পারে।তবে মহিলাদের ব্যাপারে চিন্তা থাকবে। আজ কাজের জায়গায় ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে অনেক ক্ষতির মুখে পরতে পারেন । উচ্চ বিদ্যার্থী ও সরকারি কর্মচারীদের জন্য আজ খুব ভাল নয়। আপনার কোনও ঋণ মোওকুব হতে পারে। মা বাবার সঙ্গে বিবাদের আশঙ্কা। সম্পত্তি নিয়ে বিবাদ বাধার সম্ভবনা রয়েছে ।

কর্কট রাশি :বুধবার ১৯ মে ২০২১
আজকের দিনে আপনি
অতিরিক্ত কাজের চাপের কারণে কাজের প্রতি অনেকটা অনীহা আসতে পারে। আপনার খুব কাছের কেউ বা প্রিয় কারও সঙ্গে সময় কাটানোর সুযোগ মিলবে । আপনার সহজ ভাব আপনাকে কোনো বিপদের দিকে নিয়ে যেতে পারে। অতিরিক্ত পরিশ্রমের প্রাপ্য পাওনা আজ পাবেন না। কোনও কথা আপনার মনকে বিচলিত করতে পারে। কোনও গুণী ব্যক্তির সান্নিধ্যে গেলে শান্তি পাবেন। পেটের সমস্যায় কাজের ক্ষতি হওয়ার সম্ভবনা বেশি।

সিংহ রাশি : বুধবার ১৯ মে ২০২১
আপনার আজকের দিনে
সন্তানের উপর কোনও কারণে ক্ষোভ বেড়ে যেতে পারে। একা কোথাও বেড়াতে যাওয়ার জন্য ইচ্ছে হতে পারে। তবে সংসারে প্রচুর দায়িত্ব আপনার ঘাড়ে আসবে । ভাইবোনেরা আজ আপনার সঙ্গে কিছু ছলনা করতে পারে। রাস্তায় কোথাও পড়ে গিয়ে চোট পেতে পারেন । রাজনৈতিক কারণে বিপাকে পড়ার আশঙ্কা রয়েছে । বন্ধুর কাছ থেকে প্রতারিত হওয়ায় আপনার মানসিক কষ্ট বাড়বে । কর্মসূত্রে বিদেশ যাত্রার সম্ভাবনারয়েছে । আজ কিছু সুস্বাদু কোনো খাবার খেতে পারেন। পড়াশোনায় চাপ বাড়বে তবে ধর্য ধরুন ।

কন্যা রাশি :বুধবার ১৯ মে ২০২১
আপনার আজকের দিনে
আজ গুরুদেবের চিন্তা মনে খুব আনন্দ দেবে। প্রিয় জনের চিকিৎসা বিভ্রাটে কর্মে বাধা। দাঁতের ব্যথায় ভোগান্তির আশঙ্কা। লটারি কাটার জন্য দিনটি শুভ। সন্তানের পড়াশোনায় নজর দেওয়া প্রয়োজন। আজ মানসিক শান্তি থাকলেও শারীরিক কষ্ট থাকবে। হঠাৎ কারও সঙ্গে বন্ধুত্ব হতে পারে। চাকরির সুখবর পেতে পারেন। দীর্ঘদিনের মামলা থেকে নিষ্কৃতি পেতে পারেন। সন্তানদের নিয়ে মানসিক শান্তি। অতিরিক্ত খরচের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে।

তুলা রাশি :বুধবার ১৯ মে ২০২১
আপনার আজকের দিনেকোনো সত্যি কথা বলে বন্ধুর সঙ্গে অশান্তি হতে পারে । প্রতিবেশীর থেকে কোনও রকম উপকার নাও পেতে পারেন । স্ত্রীকে নিয়ে বেশ চিন্তা য় থাকবেন । কারও সঙ্গে জমি কেনা নিয়ে আলোচনা করতে পারেন । অনেক দিনের আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। পরিচিত কারো সঙ্গে অশান্তি বাধতে পারে। সাবধানে থাকুন দুপুরের পরে মাথায় আঘাত লাগতে পারে।

বৃশ্চিক রাশি :বুধবার ১৯ মে ২০২১
আপনার আজকের দিনে
অতিরিক্ত খরচ করায় স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। কর্মব্যস্ততার ফলে শারীরিক অস্থিরতা দেখা দিতে পারে । বিষয় সম্পত্তির জন্য আলোচনা করুন । আজ কোনো বন্ধুর উপকার করতে যাবেন না। আপনি কোনও কারণে হাসির পাত্র হতে পারেন। গুরুজনদের সুপরামর্শে আজ বিপদ থেকে মুক্তি পেতে পারেন। উচ্চাকাঙ্ক্ষী করে কারো ফাঁদে পড়তে পারেন। পারিবারিক সুখ শান্তি বজায় থাকবে।

ধনু রাশি : বুধবার ১৯ মে ২০২১
আপনার আজকের দিনে সকাল থেকে একটু সাবধানে চলাফেরা করুন । আপনার কর্মক্ষেত্রে কোনও কারণে অর্থ প্রাপ্তি নিয়ে বেশ চিন্তায় পরতে হবে । আজ যন্ত্র চালিত বা গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করুন । শত্রুদের ষড়যন্ত্রর কারণে নাজেহাল হতে হবে। বিদ্যার্থীদের জন্য খুবেই দিনটি শুভ। আজ আপনি সকলকে কাছে পেয়েও নিজেকে খুব নিঃসঙ্গ বলে মনে হতে পারে । বেকারদের জন্য ভালো খবর আসতে পারে। বিদেশে থেকে কেউ ঘরে ফিরে আসতে পারে।

"আজকের রাশিফল"
আজকের রাশিফল

মকর রাশি : বুধবার ১৯ মে ২০২১
আপনার আজকের দিনে পড়ে থাকা কোনও কাজ শেষ করার সময়।কারণ আজ দিনটি আপনার জন্য খুবেই ভাল। তবে অস্থিরতা আপনার কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে। আজ খুব কাছের কারও খারাপ খবর শুনে মন ভালো থাকবে না। সামাজিক বা সেবামূলক কাজে শান্তি পেতে পারেন । আজ আপনার মাথার সমস্যা বা ব্যথার পুনরাবৃত্তি হতে পারে। এদিকে পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে।

কুম্ভ রাশি : বুধবার ১৯ মে ২০২১
আপনার আজকের দিনে অতিরিক্ত খরচের কারণে সংসারে অশান্তি হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে কোথাও ভ্রমণের পরিকল্পনা করে থাকলে তা ফল স্বরূপ নাও হতে পারে। আজ কর্মক্ষেত্রে কোনও কারণে অস্থিরতা বৃদ্ধি পাবে। তবে সাবধানে চলুন ছোটখাটো চোট লাগতে পারে। আপনি খেলাধুলায় ভাল কিছু করতে পারেন। কর্মস্থানে তেমন কোনও পরিবর্তন হবে না। কারো দ্বারা আজ আপনাকে অপমান করার চেষ্টা করতে পারে। পড়াশোনার নিয়ে আজ একটু চাপ থাকবে।

মীন রাশি : বুধবার ১৯ মে ২০২১
আপনার আজকের দিনে মানসিক চাপ বাড়তে পারে।তবে যারা রাজনীতি করেন তাঁদের জন্য সময়টা আজ খুব ভাল। আপনার কর্মচারীর জন্য ব্যবসায় লাভ বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে । আজ কোথাও বেড়াতে যাওয়া ঠিক নয়। পরিবারের কারো সঙ্গে কোনও কারণে বিরোধ বাধতে পারে। আজ অর্থ পেতে পারেন । তবে প্রতিবেশীর সঙ্গে খুব সামান্য কারণে মতবিরোধ হতে পারে তাই বুজে শুনে কথা বলাই ভালো।

আরসিএন২৪বিডি. কম, ১৯ মে ২০২১

অনলাইন আপডেট :২:১০ এ এম, জি এম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here