কেমন যাবে শুক্রবারের দিনটি

15

১১ তারিখে আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কন্যা, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: হলো বুধ ও চন্দ্র। এই তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর চন্দ্রর প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ২, ১১, ২০, ২৯। আপনার শুভ বর্ণ: সাদা ও সবুজ। শুভ গ্রহ ও বার: সোম ও বুধ। শুভ রত্ন: পান্না ও মুক্তা। আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য সাদা ও সবুজ রং সৌভাগ্য বয়ে আনবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার এই দিনটিতে বৈদেশিক যোগাযোগে অগ্রগতি হতে পারে। ছোট ভাই বোনের কোনো ঝামেলা মোকাবেলা করতে হতে পারে। প্রতিবেশীর সাথে অকারনে তর্ক বিবাদ দেখা দেবে। প্রকাশক মিডিয়াকর্মী, লেখক ও সাহিত্যিকদের মনবাঞ্ছা পূরণ হতে পারে। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় লাভ হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি আর্থিক দিক আগের থেকে ভালো যাবে। বকেয়া টাকা আদায় করতে পারবেন। খাদ্য ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুুরুপ আয় রোজগারের সুযোগ আসবে। ধার দেওয়া টাকা ফেরত পাওয়ায় সংসারের জন্য খরচ করতে দ্ধিধায় পড়তে হবে না। আজ আপ্যায়িত হওয়ার যোগ প্রবল।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। নিজের মধ্যকার ঋণাত্মক চিন্তা দূর করতে হবে। কারো সাথে খারাপ আচরন করা ঠিক নয়। মানসিক অবস্থা ভালো যাবে না। জীবন সাথীর আচরনে কষ্ট পাওয়ার সম্ভাবনা। অংশিদারী ব্যবস বাণিজ্য নিয়ে বেশী দুঃশ্চিন্তা না করাই ভাল।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকাদের দিনটি কোথাও ভ্রমন গমনের জন্য শুভ। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয় রোজগার হতে থাকবে। প্রবাসীদের কর্মস্থলে কোনো সাফল্য অর্জনের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীক কাজের জন্য অতিরিক্ত ব্যয় করতে পারেন। ব্যবসা বাণিজ্যে লাভের আশা কম।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। বাড়িতে বড় ভাই বোনের আগমন হতে পারে। আয় রোজগার বৃদ্ধির জন্য কোনো বিনিয়োগ করার পরিকল্পণা করতে পারেন। বন্ধুদের সাথে সকল প্রকার ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে। রহস্যজনক তদবিরের সূত্রে অর্থ লাভের যোগ। আইনগত জটিলতা থেকে সাবধান।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে। শিক্ষক ও গবেষকদের সম্মান ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। চাকরি সংক্রান্ত কোনো পরীক্ষায় সফল হতে পারেন। রাজনৈতিক কর্মকান্ডের সাথে জড়িয়ে পড়ার সম্ভাবনা। পিতার সাথে সাংসারিক বিষয়ে ভুল বুঝাবুঝি দেখা দিবে। আয় রোজগারের ক্ষেত্রে প্রবাসী বন্ধুর সাহায্য আশা করতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ধর্মীয় ও আধ্যাতিক কাজে অনাকাঙ্খীত বাধা দেখা দেবে। পৈত্রিক স্থাবর সম্পত্তি লাভে চাচারা প্রবল বাধা দেবে । বিদেশ যাত্রায় অগ্রগতি আশা করতে পারেন। কোনো আত্মীয়র বিয়েতে যাওয়ার পরিকল্পণা বিশেষ কারনে বন্ধ করতে হবে। প্রবাসীদের কর্মস্থলে ঝামেলা দেখা দিতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। দৈনন্দিন কাজ কর্মে ব্যস্ততা বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়র অসুস্থতায় তাকে আর্থিক ভাবে সাহায্য করতে হতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করবেন। অহেতুক কারো সাথে ঝামেলায় না জড়ানোই ভালো। পাওনাদারের তাগাদা পেতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক ও দাম্পত্য সুখ শান্তি ব্যহত হতে পারে। অংশিদারী আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়। জীবন সাথীর তরফ থেকে উপহার লাভের আশা করতে পারেন। অংশিদারী কাজে ভুল বুঝাবুঝি ও অবিশ্বাস দূর করতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। দিনের শুরুতে শরীর স্বাস্থ্য ভাল যাবে না। কাজের লোকের সাথে অহেতুক তর্কে জড়ানো ঠিক নয়। পারিবারিক ক্ষেত্রে আত্মীয়দের শত্রুতার সম্মূখীন হতে হবে। কারো ভালো করতে গিয়ে পরে বিপদে পড়তে পারেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে সাবধান।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল প্রতিভা বিকাশের জন্য অনুকূল। মিডিয়া কর্মী, নির্মাতা ও অভিনয় শিল্পীদের কাজে কিছু অগ্রগতি হবে। ব্যবসায়ীক ক্ষেত্রে সন্তানদের সাথে কোনো আলোচনায় অগ্রগতি আশা করতে পারেন। প্রেমের ক্ষেত্রে আশানুরুপ সফলতা ও দেখা সাক্ষাতের যোগ রয়েছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে। গৃহস্থালী কাজ কর্ম নিয়ে ব্যস্ত থাকতে পারেন। বাড়িতে আত্মীয় স্বজনের সাথে ঝামেলা এড়িয়ে চলতে হবে। মায়ের সাথে চলতে থাকা সম্পর্কের অবনতি হতে পারে। কোনো স্থাবর সম্পত্তি বা যানবাহন বিক্রয় করার প্রয়োজন হবে। প্রভাবশালী কারো সাহায্য পাবেন।


আরসিএন ২৪বিডি.কম , ১০ সেপ্টেম্বর ২০২০
আপডেট সময় : ১০:৪৫ পিএম / জি এম এম