এ সপ্তাহে রবি, বুধ, শুক্র ও রাহু থাকবে বৃষ রাশির ঘরে। পরে বুধ ও শুক্র যাবে মিথুন রাশিতে। শনি পরে বক্রী হচ্ছে, মঙ্গল থাকছে মিথুন রাশিতে। কেতু বৃশ্চিক রাশিতে, শনি মকর রাশিতে ও বৃহস্পতি কুম্ভ রাশিতে। চন্দ্র কন্যা রাশি, হস্তা নক্ষত্র থেকে মকর রাশির উত্তরাষাঢ়া নক্ষত্র।

​মেষ রাশি : মানসিক চঞ্চলতা ও চিন্তা থাকবে । সামাজিক সম্মান বৃদ্ধি হবে। আপনার চঞ্চলতার জন্য লেখাপড়ায় বিঘ্ন হতে পারে । মান সম্মান বৃদ্ধি। হাতের কাজের জন্য প্রশংসা লাভ। অংশীদার ব্যবসায় মতভেদ। আপনার যানবাহন কেনার ইচ্ছা পূর্ণ হতে পারে। ব্যাংক থেকে আপনি ফাইন্যান্স চাইলে হয়ে যেতে পারে। প্রেমে ভুল-বোঝাবুঝিও দাম্পত্য জীবনে সমস্যা থাকবে। হাঁটুর ব্যাথায় আপনি ভোগাতে পারে। সাবধানে সবার সাথে কথা বলুন।

​বৃষ রাশি :রাস্তাঘাটে আপনাকে সাবধানে চলতে হবে । ফাঁকা রাস্তা দেখে জোরে গাড়ি চালানো যাবে না। চিকিৎসায় দ্রুত আরোগ্য। ডাক্তারর , উকিল ও ওষুধ ব্যবসায় লাভ হতে পারে । মানসিক ভাবে একটু হতাশা থাকবে। পরিশ্রমের সঠিক মূল্যায়ন না হওয়ার জন্য পরিবারের সদস্যদের মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে । যে কোনো আনন্দ অনুষ্ঠানে হঠাৎ বিঘ্ন হওয়ার সম্ভাবনা আছে । প্রেমে সাফল্য পেতে পারেন । আজ দূরে কোথাও না যাওয়াই আপনার জন্য ভালো।

​মিথুন রাশি : আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে মানসিক আঘাত পেতে পারেন । খুব পরিচিতজনের কাছ থেকে বিশ্বাসহানি ঘটার সম্ভাবনা আছে । অফিসে বা ব্যবসায় কর্মচারীদের সম্পর্কে সজাগ থাকতে হবে । রাজনৈতিক সংঘর্ষ এড়িয়ে চলতে হবে । বিপদের সময় স্বামী-স্ত্রী একে অন্যকে সাহায্য করুন। পারিবারিক অশান্তি হতে পারে, তাই বিবাদ এড়িয়ে চলুন।

​কর্কট রাশি: আপনার নিকটজনের সাথে বনিবনার অভাব হবে ,সেটা আবার শ্বশুরবাড়ির যেকোনো ব্যক্তিও হতে পারে। প্রেমের জটিলতা কাটিয়ে আনন্দলাভ করার সম্ভাবনা আছে । কর্মক্ষেত্রে জটিলতা থেকে মুক্তি পেতে পারেন । দীর্ঘদিনের আটকে থাকা কাজ হয়ে যাবে।

সিংহ রাশি : আপনি সৎকার্যে অর্থব্যয় করবেন । গৃহে আনন্দ অনুষ্ঠানের সম্ভাবনা আছে । অংশীদারি ব্যবসায় লাভের সুযোগ আছে । মানসিক উৎসাহ বৃদ্ধি হবে । দূরে কোথাও যাবার জন্য পরিকল্পনা গ্রহণ করবেন । খরচা বৃদ্ধির ফলে মনে উদ্বেগ থাকবে । তবে এই খরচাটা করে আপনি মানসিক তৃপ্তিও পেতে পারেন। নতুন কাজের সম্ভাবনা মনে একটা আশার সঞ্চার করবে।

​আরসি এন নিউজ এর আরো খবর

কন্যা রাশি: আপনি আপনার কাছের কাউকে কষ্ট দিতে পারেন। শত্রুতা বৃদ্ধি হতে পারে কিন্তু শত্রুরা ক্ষতি কিছু করতে পারবে না। তবে গুপ্ত শত্রুদের জন্য সজাগ থাকতে হবে । মনে একটা অস্থির ভাব আস্তে পারে । পৈতৃকসূত্রে লাভ, সেটা সম্পত্তিগত বা উপহার প্রাপ্তি হতে পারে । ব্যবসায় মিশ্রফল লাভ। সব রকম কাজে উৎসাহ বৃদ্ধি। বন্ধুবান্ধবের সঙ্গে ফোনে ভালো আড্ডা।

এই তথ্য গুলো জানেন কি?

​তুলা রাশি : নানা ধরণের সমস্যার সমাধান আলোচনার মাধ্যমে মিটে যাবে। ব্যাংকে সঞ্চয়পত্রে লাভ হবে । রাজনৈতিক তর্ক বিতর্ক এড়িয়ে চলতে হবে । যে কোনও কাজে সাফল্য আস্তে পারে । নানাবিধ সূত্র থেকে আয় বৃদ্ধি হবে । শিল্পীদের প্রতিভার বিকাশ ঘটবে । কর্মক্ষেত্রে অল্প ভুল বোঝাবুঝি, যদিও বড় আকার নেবে না।

​বৃশ্চিক রাশি : যারা নার্ভের রোগী তারা সচেতন থাকুন। নিয়মিত ডাক্তারি পরামর্শ মেনে চলতে হবে । ব্যায়াম করতে হবে । কাজকর্মে ঠিক ঠাক মন বসবে না। সব কিছুতেই একটা রাগ রাগ ভাব চলে আসবে । সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি। রাজনীতিতে শুভ অগ্রগতি হবে । মানসিক হতাশা থেকে মুক্তি পেতে পারেন ।

"আজকের রাশিফল জেনে নিন "
আজকের রাশিফল জেনে নিন

ধনু রাশি : আপনার সমাজসেবায় ব্যস্ততা বাড়বে , সেই সুবাদে সুনাম বৃদ্ধি হবে । স্বামী বা স্ত্রীর জন্য বিশেষ করে যারা কর্মসূত্রে একসাথে নেই, পরস্পরের জন্য মন খারাপ হতে পারে । পাওনা অর্থ আদায় করতে বাধা আস্তে পারে । তবে রোজগার বৃদ্ধি হওয়ার সম্ভাবনা আছে । গুরুজন ও ব্যক্তির সুপরামর্শে উন্নতি হবে । নতুন ব্যবসার সম্ভাবনা আছে । গৃহ সংক্রান্ত সমস্যা থাকলে মিটে যেতে পারে । পুলিশি ঝামেলা এড়িয়ে চলুন চলতে হবে।

ক্রাইম সম্পর্কিত খবর পড়ুন : ক্রাইম নিউজ রংপুর

২৩ মে ২০২১ / ক্রাইম নিউজ রংপুর