গাইবান্ধার গোবিন্দগঞ্জের কামারদহ ইউনিয়নে পরিত্যক্ত অবস্থায় ১/২ কেজি ওজনের একটি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে র‍্যাব ১৩

গত ০৯ জুন ২০২১ তারিখ সকালে আনুমানিক ০৮৩০ ঘটিকায় গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ  থানাধীন কামারদহ ইউনিয়নের ভাগ গোপাল গ্রামের মোঃ মেহেদী হাসান (২৫), পিতা-সেকেন্দার আলী এর নির্মাণাধীন ইটের দোকানের দক্ষিণ পাশে বারান্দা থেকে পরিত্যক্ত অবস্থায় ১/২ কেজি ওজনের একটি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করা হয়।

" ১/২ কেজি ওজনের একটি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে   র‍্যাব ১৩"

স্থানীয় জনগণের তথ্যের উপর ভিত্তি করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ বোমা সাদৃশ্য বস্তুটি উদ্ধার করে। সংবাদ প্রাপ্তির সাথে সাথে র‍্যাব ১৩, সিপিসি-৩, গাইবান্ধা ক্যাম্প ঘটনাস্থলে দ্রুত উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

"গুগল নিউজ এ রংপুর ক্রাইম নিউজের সর্বশেষ খবর পড়তে ক্লিক করুন"
গুগল নিউজ এ রংপুর ক্রাইম নিউজের সর্বশেষ খবর পড়তে ক্লিক করুন।

পরবর্তীতে জেলা পুলিশ গাইবান্ধা কর্তৃক সন্দেহজনক বোম সাদৃশ্য বস্তুটি নিষ্ক্রিয় করনের জন্য র‍্যাব-১৩, ব্যাটালিয়ন সদরের সাথে যোগাযোগ করা হয়। র‍্যাব সদরদপ্তরের নির্দেশনা অনুযায়ী ১৩:১০ ঘটিকায় র‍্যাব-১৩ এর একটি চৌকষ বোম্ব ডিসপোজাল ইউনিট রংপুর থেকে গাইবান্ধায় গমন করতঃ ১৮:৪০ ঘটিকায় বোমা সাদৃশ্য বস্তুটি নিষ্ক্রিয় করতে সক্ষম হয় এবং প্রয়োজনীয় আলামত সংগ্রহ করে।

এ ঘটনায় এখন পর্যন্ত সংশ্লিষ্ট থানায় কোন মামলা দায়ের করা হয়নি। নির্মাণাধীন দোকানের মালিক মেহেদী হাসান (২৫) কর্তৃক একটি জিডি করা হয়েছে। যাহার জিডি নং-৪৭৪, তারিখ-০৯/০৬/২০২১ ইং। র‍্যাব-১৩ কর্তৃক ঘটনাস্থল পরিদর্শন ও অন্যান্য পারিপার্শ্বিক আলামত বিশ্লেষণপূর্বক ছায়া তদন্ত চলমান রয়েছে।

আরসিএন ২৪বিডি ডট কম / ১০ জুন ২০২১