রংপুর ডিবির অভিযানে রমেকে ১০ দালাল আটক

76

কবির চৌধুরি জয়

গত দুদিন আগে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে মায়ের চিকিৎসা নিতে এসে অতিরিক্ত ফি আদায়ের প্রতিবাদ করার ফলে হাসপাতালের স্টাফ ও দালালদের হামলাতে গুরুতর আহত হয় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী।

বেরোবির শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে মানববন্ধন

রংপুর মেডিকেলে থেকে দালাল চক্রের ৭ সদস্য গ্রেফতার

এই ঘটনার পর সামাজিক যোগাযোগমাধ্যম ও রংপুরজুড়ে প্রতিবাদের ঝড় ওঠে আর সেজন্য রবিবার দুপুরে হাসপাতালে দালালদের দৌরাত্ম কমানোর লক্ষ্যে ও শৃঙ্খলা ফেরাতে সাড়াশি অভিযান পরিচালনা করে রংপুর মহানগর গোয়েন্দা পুলিশ(ডিবি)।এসময় ১০ জন দালালকে গ্রেফতার করেছে রংপুর ডিবি পুলিশ।তারা হাসপাতালে আসা রোগীদের জিম্মি করে টাকা আদায় করত বলে অভিযোগ পাওয়া গেছে।

গাইবান্ধা থেকে আসা এক রোগীর স্বজন জানান,সরকারি হাসপাতালে ভর্তি হলেই দুর্ভোগের আর শেষ থাকেনা।তাই সরকারি মেডিকেলগুলোর উপর মানুষের আস্থা এখন আর নেই।

রংপুর মহানগর ডিবি পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) ফারুক আহমেদ সাংবাদিকদের জানান,রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে অভিযান চালিয়ে ১০ জন দালালকে আটক করা হয়েছে ।অনিয়ম,দূর্নীতি বন্ধে আমাদের ডিবি পুলিশের এই অভিযান চলমান থাকবে বলে জানান তিনি।

রংপুর বিভাগের বাকি সংবাদঃরংপুর বিভাগে করোনা দুই জনের মৃত্যু,রংপুরে মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত,ব্যবসায়ী হত্যা নিয়ে গাইবান্ধায় ১০জুন হরতালের সমর্থনে পথসভা,লালমনিরহাটের আদিতমারি উপজেলায় এক গৃহবধূর অনশন

আরসিএন ২৪ বিডি.কম / ১৩ জুন ২০২১
কবির চৌধুরি জয়

3 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here