ঠাকুরগাঁওয়ে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক যুবকের লাশ উদ্ধার

- Advertisement -
- Advertisement -

ঠাকুরগাঁও সদর উপজেলার মাধবপুর গ্রামের হাজি শামসুল হকের ছেলে দেলোয়ার হোসেন (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার (১১মে)সকালে ওই যুবকের লাশ তার বাড়ির অদূরে ভুট্টা ক্ষেতের ভেতর একটি কাঁঠাল গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায় প্রাথমিকভাবে এই মৃত্যুকে আত্মহত্যা বলে মনে করছেন তারা।

নিহত দেলোয়ার হোসেন ঠাকুরগাঁও সদর উপজেলার মাধবপুর গ্রামের হাজি শামসুল হকের ছেলে। নিহত দেলোয়ার হোসেন প্রাইম বিশ্ববিদ্যালয় হতে এমবিএ সমাপ্ত করেছেন।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে , গত সোমবার রাতে তার বাড়িতে ইফতার মাহফিল এর আয়োজন ছিল। দাওয়াত শেষ হওয়ার পর আত্মীয় স্বজনরা যে যার বাড়িতে চলে যায়। বাকিরা নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। মঙ্গলবার রাতে তার পরিবারের লোকজন সেহেরী খেতে উঠে প্রতিদিনের মতো দেলোয়ার হোসেনকে তার ঘরে ডাকতে যায়। কিন্তু তাকে তার ঘরে পাওয়া যায় নাই। পরে তার মুঠোফোনে ফোন করলে তার ফোন বাজলেও রিসিভ হচ্ছিল না। এরপরে সকালে পরিবারের লোকজন খোঁজাখুঁজির করা শুরু করে। অনেক খোঁজাখুঁজির পর তাকে বাড়ি থেকে ৫০০ গজ দূরে তাদের নিজস্ব ভুট্টা ক্ষেতের ভেতর একটি কাঁঠাল গাছে তার লাশ ঝুলন্ত দেখা যায়।

"এক  যুবকের লাশ উদ্ধার-Rangpur Crime"
এক যুবকের লাশ উদ্ধার

পরে রুহিয়া থানায় খবর দেওয়া হলে তৎক্ষণাৎ পুলিশ এসে লাশ উদ্ধার করে ও ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠান। এই ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

উক্ত ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার সুলতানা রাজিয়া জানান, সুরতহালের প্রতিবেদন অনুযায়ী মৃত্যুর ঘটনা আত্মহত্যা বলে মনে হচ্ছে।

আরসিএন ২৪ বিডি. কম
১১ মে ২০২১

- Advertisement -
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -
লাউয়ের যত গুন্ তাজহাট জমিদার বাড়ি health News Rangpur Crime News