বিকাশ ব্যবসায়ীর গলা কাটা মরদেহ উদ্ধার

55

ঠাকুরগাঁও (প্রতিনিধি): ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ইসাহাক আলী (২৮) নামে এক বিকাশ ব্যবসায়ীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ জুলাই) ভোরে উপজেলার জাবরহাট ইউনিয়নের করনাই এলাকায় এই ঘটনা ঘটে । নিহত ইসাহাক আলী উক্ত ইউনিয়নের করনাই পশ্চিমপাড়া গ্রামের মৃত শামসুল হকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, জাবরহাট বাজারের বিকাশ ব্যবসায়ী ও ভাই ভাই ফটোষ্ট্যেট এন্ড কম্পিউটার এবং কসমেটিকসের স্বত্ত্বাধিকারী ইসাহাক আলী প্রতিদিনের ন্যায় গতকাল সোমবার রাতে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেল নিয়ে করনাই পশ্চিমপাড়া গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন। সে বাড়ির কাছাকাছি পৌঁছলে দূবৃত্তরা তার পথরোধ করে চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেয়। এরপরে তাকে জবাই করে হত্যা করে টাকার ব্যাগ ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায় ।

সংবাদ পেয়ে তাৎক্ষণিক পুলিশের পীরগঞ্জ সার্কেল এএসপি আহসান হাবীব ও পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার রায় ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে পীরগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যুবকের জবাই করা মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে অনুসন্ধান চলছে।

আরসিএন ২৪বিডি. কম / ২০ জুলাই ২০২১

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here