তারাগঞ্জে ট্রাকচাপায় তিন নারী শ্রমিক সহ নিহত ৪

135

রংপুরের তারাগঞ্জে ট্রাকচাপায় ৩ নারী শ্রমিকসহ ৪জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক ।

আজ শনিবার (২৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টা ৩০ মিনিটের দিকে তারাগঞ্জ উপজেলার ঘোনিরামপুর এলাকায় ব্রাদার্স কোল্ড স্টোরেজ সংলগ্ন রংপুর-সৈয়দপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।আহতদের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।নিহতদের মধ্যে ৩ জনের নাম পাওয়া গেছে। এরা হলেন- নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার কাটগাড়ী আদর্শপাড়া গ্রামের মমতা বেগম (৩২) ও লাভলি বেগম (৩৫) এবং তারাগঞ্জের ইকরচালী বাছুরবান্ধা গ্রামের সাথী বেগম (৩০)। নিহত অপরজন ভ্যানচালক। তার নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি ব্যাটারিচালিত ইজিবাইক করে তিনজন নারী বাড়িতে ফিরছিলেন।ইজিবাইকটি উপজেলার ব্রাদার্স কোল্ড স্টোরেজের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। নিহতরা সবাই নারী শ্রমিক। তারা একটি কারখানায় কাজ করেন বলে জানা গেছে। এদিকে খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন।দুর্ঘটনায় আহতরা হলেন, তারাগঞ্জের কুর্শা ইউনিয়নের অন্ততপুরের তাসলিমা আক্তার (২৫), মদিনা আক্তার (২৯), দিনাজপুর চিরিরবন্দর এলাকার আব্দুল মজিদ (৪৯) ও কিশোরগঞ্জের সিঙ্গেরগাড়ী মাস্টারপাড়া গ্রামের সাথী বেগম (৩০)।

Aতারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুন্নবী প্রধান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন বলেন, ঘটনার পর পরই ট্রাক নিয়ে চালক দ্রুত পালিয়ে গেছেন।নিহত ৪জনের মধ্যে শুধু ভ্যানচালকের নাম-পরিচয় জানা যায়নি।

আরসিএন ২৪ বিডি /২৭ নভেম্বর ২০২১