স্বেচ্ছায় আত্নগোপনে ছিলেন ত্ব-হা আদনান

183

ব্যক্তিগত কারনে স্বেচ্ছায় আত্নগোপন করেছিল জনপ্রিয় ধর্মীয় বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানসহ তার তিন সঙ্গী বলে জানিয়েছেন পুলিশ।

আজ শুক্রবার (১৮ জুন) বিকেলে রংপুর মহানগর গোয়েন্দা পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন জানিয়েছেন,আবু ত্ব-হা মোহাম্মদ আদনান ব্যক্তিগত কারনেই গাইবান্ধার ত্রিমোহনীতে সিয়াম নামের একবন্ধুর বাড়ীতে আত্নগোপন করেছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।এসময় তার সাথে তিন সঙ্গীও ছিলেন। ১০ ই জুন রাতে গাবতলী থেকে মোবাইল ফোন বন্ধ করে আবার গাইবান্ধায় ফিরে আসে এবং এতদিন সেখানেই ছিল। আজ দুপুরে দুইটার দিকে খবর পেয়ে আমরা তার শ্বশুরবাড়ি মাস্টারপাড়া থেকে নিয়ে এসেছি এবং তার ২ সঙ্গী আমিরউদ্দিন ও মুহিত আমাদের হেফাজতে আছে ও আরেকসঙ্গী ফিরোজ আলমকে বগুড়া থেকে আনার প্রক্রিয়া
চলছে। আমরা সবাইকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে উপস্থাপন করব এবং পরে আদালতে জবানবন্দি দেয়ার পর যথাযথ আইনিপ্রক্রিয়া নেয়া হবে বলে জানান তিনি।

এদিকে আট দিন পর ত্বহা আদনান শুক্রবার (১৮ জুন) নিজেই হেটে নগরীর মাস্টারপাড়ায় তার শ্বশুরবাড়িতে যান। পরে বিকেল তিনটার দিকে তাকে সেখান থেকে থানায় নিয়ে আসেন কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ। পরে তাকে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে নেয়া হয়।

করোনা সম্পর্কিত ইংলিশ ওয়েবসাইড :coronavirus.rcn24bd.com
আমাদের ইংলিশ ওয়েবসাইড :uk.rcn24bd.com

১৮ জুন, ২০২১ (শুক্রবার)
আরসিএন ২৪বিডি ডট কম

আমাদের সকল নিউজ :RCN24bd.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here