শেষ মুহুর্তে কল্যাণীতে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা

69

আগামী ২১ জুন পীরগাছার কল্যাণী ইউনিয়ন পরিষদ নির্বাচন।নির্বাচনকে কেন্দ্র করে জমে উঠেছে শেষ মুহুর্তের প্রচার প্রচারণা। দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের প্রচার-প্রচারণা ততই জমে উঠেছে।

চায়ের দোকানে আড্ডার ফাঁকে চলছে প্রার্থীদের নিয়ে আলাপ-আলোচনা। পোস্টার,ফেস্টুনে, ব্যানার ছেয়ে গেছে পুরো এলাকা । সকাল থেকে রাত পর্যন্ত ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে করছেন প্রচার চালাচ্ছেন। এ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছে তিন জন। তারা হলেন, আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী নুর আলম,জাতীয় পার্টির লাঙ্গল মার্কার প্রার্থী মিনহাজুল ইসলাম মিঠু, ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন কাওসার আলম।

করোনা সম্পর্কিত ইংলিশ ওয়েবসাইড :coronavirus.rcn24bd.com
আমাদের ইংলিশ ওয়েবসাইড :uk.rcn24bd.com

নৌকার পক্ষে প্রচার চালিয়েছে জেলা আওয়ামীলীগ। এসময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু তালহা বিপ্লব বলেন,নৌকার পক্ষে গনজোয়ার শুরু হয়েছে । তিনি জানান, উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দেবার আহবানও। জাপা ও স্বতন্ত্র প্রার্থীরাও তাদের কর্মী-সমর্থকদের নিয়ে জমজমাট প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ভোট পেতে ভোটারদের অনেক ধরনের প্রতিশ্রুতিও দিচ্ছেন। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৮,৭২২ জন।

১৯ জুন, ২০২১ (শনিবার)
আরসিএন ২৪বিডি ডট কম

আমাদের সকল নিউজ :RCN24bd.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here