রংপুরে সুড়ঙ্গ খুড়ে ব্যাংক ডাকাতির চেষ্টা!

158

রংপুরের মিঠাপুকুর উপজেলার জায়গীরহাট সোনালী ব্যাংক শাখায় ডাকাতি করার জন্য পাশের একটি মাদ্রাসার কক্ষ থেকে ব্যাংক বরাবর সুরঙ্গ খোঁড়া হয়েছে।

"রংপুরে সুড়ঙ্গ খুড়ে ব্যাংক ডাকাতির চেষ্টা!"

তবে সেটি স্থানীয়দের নজরে আসায় চক্রান্তকারিরা পরিকল্পনাটি বাস্তবায়ন করতে পারেনি।

সোমবার (১৪ জুন) রাত ৮ টার দিকে ঘটনাটি ঘটে মিঠাপুকুর উপজেলার লতিবপুর ইউনিয়নে জায়গীরহাট এলাকায়। এ ঘটনায় ওই ব্যাংকে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

জানা যায়, ওই ব্যাংকের অদূরে ফখরুল উলুম সিনিয়র মাদ্রাসা আছে। সেই মাদ্রাসার একটি কক্ষে কে বা কারা ২, ৩ দিন আগে একটি বড় গর্ত খোড়ে। যেটি সুরঙ্গ আকৃতির। এবং যেখানে সুরঙ্গটি খোঁড়া হয়েছে তার পাশে বড় পাকা রাস্তা আছে। সেই রাস্তার পরেই একটি সেফটি ট্যাংক তারপরে ব্যাংকটি।

স্থানীয়রা জানায়, করোনার কারণে মাদ্রাসাটি বন্ধ। ওই মাদ্রাসার স্থানীয় ছেলেরা মাঠে ফুটবল খেলছিল। এক পর্যায়ে ফুটবলটি সেখানে যায়। এক কিশোর ওই ফুটবল আনেত যায়। সে সুরঙ্গটি দেখতে পায়। পরে সন্ধায় সে তার বাবাকে বিষয়টি জানায়। ওই কিশোরের বাবা সন্ধায় বাজারে এসে ঘটনাটি বলে, এরপর স্থানীয়রা সেটি দেখতে যায়। খবর পেয়ে সেখানে মিঠাপুকুর থানা পুলিশ এবং ব্যাংকের ম্যানেজার সামিউল ইসলামও ঘটনাস্থলে আসেন।

করোনা সম্পর্কিত ইংলিশ ওয়েবসাইড :coronavirus.rcn24bd.com
আমাদের ইংলিশ ওয়েবসাইড :uk.rcn24bd.com

মিঠাপুকুর থানার ওসি ( তদন্ত) জাকির হোসেন বলেন, এটা খুঁড়া শুরু হয়েছে আর কিছু দিন গেলে ব্যাংক পর্যন্ত যেতে পারতো তখন হয়তো একটা বড় ধরনের ডাকাতির ঘটনা ঘটতো। ব্যাংক কর্তৃপক্ষ সুরঙ্গ আবিষ্কারের পর সেখানে নিরাপত্তা জোরদার করেছে।

বিষয়টি নিশ্চিত করে ওই ব্যাংকটির ম্যানেজার মুহা: সামিউল হাসান বলেন,ব্যাংকটি একতলা ভবনে অবস্থিত ।বর্তমানে ব্যাংককে নিরাপত্তা জোরদার করা হয়েছে।তিনি আরও বলেন,মিঠাপুকুর থানা পুলিশ সরেজমিনে তদন্ত করে গিয়েছেন।

জুন ১৫, ২০২১(মঙ্গলবার)
আরসিএন ২৪বিডি ডট কম

আমাদের সকল নিউজ :RCN24bd.com

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here