হুসেইন মুহম্মদ এরশাদ এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী

58

রংপুরে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। আজ (১৪ জুলাই) জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী।

"হুসেইন মুহম্মদ এরশাদ এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী"
হুসেইন মুহম্মদ এরশাদ এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী

করোনা কালীন এই সময়ে স্বাস্থ্যবিধি মেনে নানা কর্মসূচির মধ্য দিয়ে দিনটি পালন করছে জাতীয় পার্টির নেতাকর্মীরা।

রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির আয়োজনে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে মৃত্যুবার্ষিকীর কর্মসূচিতে রংপুরের স্থানীয় ও উত্তরাঞ্চলের বিভিন্ন জেলার নেতাকর্মীরা শ্রদ্ধা জানাতে উপস্থিত হলেও করোনা পরিস্থিতিতে বেশিরভাগ কেন্দ্রীয় নেতাকর্মীরা আসতে পারেনি।

দিনটি উজ্জাপন উপলক্ষ্যে আজ সকাল ৬ টায় নগরীর সেন্ট্রাল রোডে অবস্থিত জাতীয় পার্টির কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং দলীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। পরবর্তীতে প্রায়ত জনপ্রিয় গরিবের নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের সমাধিতে শ্রদ্ধা জানাতে ফুল হাতে পল্লীনিবাসে আসে সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীরা। এসময় পল্লীবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে একটি স্মরণসভায় তাকে নিয়ে নানা স্মৃতিচারণ করা হয়।এরপরে এরশাদের মাজার জিয়ারত এবং দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় শ্রদ্ধা জানাতে পল্লীনিবাসে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির রংপুর বিভাগের অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি,জাপার প্রেসিডিয়াম সদস্য ও সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাপার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এস এম ইয়াসির, ছাত্রসমাজের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আল মামুন, জেলা সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক। এ সময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় ছাত্রসমাজ, জেলা ও মহানগর যুবসংহতি, শ্রমিক পার্টি, মহিলা পার্টিসহ জাতীয় পার্টির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা ।

গুগল নিউজ : রংপুর ক্রাইম নিউজ পড়তে ক্লিক করুন

আমাদের করোনাবিষয়ক ওয়েবসাইড:coronavirus.rcn24bd.com
আমাদের ইংলিশ ওয়েবসাইড :uk.rcn24bd.com

১৪ জুলাই, ২০২১ (বুধবার)
আরসিএন ২৪বিডি ডট কম

আমাদের সকল নিউজ :RCN24bd.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here