রংপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত প্রাইভেটকারের ধাক্কায়

134

রংপুরের তারাগঞ্জে সড়ক দুর্ঘটনায় অবসরপ্রাপ্ত ১ সেনা সদস্যরফিকুল ইসলাম (৫৫) নামে মারা গেছেন । দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন। তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।

"রংপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত প্রাইভেটকারের ধাক্কায়"

সোমবার (১৪ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা পরিষদ সংলগ্ন আনজিরন নেছা কৃষি ইনিস্টিটিউটের সামনে রংপুর-দিনাজপুর মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে বলে জানিয়েছে তারাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মদ।

করোনা সম্পর্কিত ইংলিশ ওয়েবসাইড :coronavirus.rcn24bd.com
আমাদের ইংলিশ ওয়েবসাইড :uk.rcn24bd.com

নিহত রফিকুল ইসলাম একই উপজেলার ঘনিরামপুর গ্রামের বাসিন্দা। তিনি সহ আরো বেশ কয়েকজন যাত্রী ব্যাটারিচালিত একটি রিকশাভ্যানে করে তারাগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় সৈয়দপুরগামী একটি প্রাইভেটকার পিছন থেকে ধাক্কা দিলে ওই সড়ক দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, সকাল সাড়ে ১০ টায় আনজিরন নেছা কৃষি ইনিস্টিটিউটের সামনে নিয়ন্ত্রণহীন একটি প্রাইভেটকার যাত্রীবাহি রিকশাভ্যানটিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকার ও রিকশাভ্যানটি সড়কের পাশের খাদে উল্টে পড়ে যায়। রিকশাভ্যানটি প্রাইভেটকারের নিচে চাপা পড়ায় যাত্রীরা গুরুত্বর আহত হন। সাবেক সেনা সদস্য রফিকুল ইসলাম ঘটনাস্থলেই মৃত্যু হয় ।

দুর্ঘটনায় আহত তারাগঞ্জে ঝাকুয়াপাড়া গ্রামের স্বপন মিয়া, দুদু মিয়া, ভ্যানচালক মোখলেছুর রহমান, কাজীপাড়া গ্রামের লায়লা বেগমসহ ৬ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাদের চিকিৎসা চলছে।

ওসি ফারুক আহম্মদ বলেন, ওই সড়ক দুর্ঘটনার খবর পাওয়ার পরেই ঘটনাস্থল পরিদর্শন করে আহতদের উদ্ধার করা হয়। সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকার ও রিকসাভ্যানটি পুলিশ হেফাজতে রয়েছে। কেউ এ ঘটনায় থানায় অভিযোগ করেনি।

জুন ১৪, ২০২১(সোমবার)
আরসিএন ২৪বিডি ডট কম

আমাদের সকল নিউজ :RCN24bd.com

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here