নীলফামারীতে নবাগত ইউএনও যোগদান

38

নীলফামারী সদর উপজেলা পরিষদে নবাগত নির্বাহী কর্মকর্তা(ইউএনও) হিসেবে যোগদান করেছেন জেসমিন নাহার।

বৃহস্পতিবার সন্ধায় (০১জুলাই) বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এলিনা আকতারের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন তিনি।

দায়িত্ব নেয়ার পর আজ রবিবার (৪ জুলাই) থেকে দাফতরিক কাজ শুরু করলেন জেসমিন নাহার। নারী ইউএনও হিসেবে নীলফামারী সদরে জেসমিন নাহার ২য় প্রশাসনিক কর্মকর্তা। নীলফামারী সদরে যোগদান করা জেসমিন নাহার ৩৩তম বিসিএস-এ প্রশাসন ক্যাডারে চাকুরীতে প্রবেশ করেন। প্রথম কর্মস্থল হিসেবে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন তিনি। এরপর ঠাকুরগাঁও জেলা প্রশাসক কার্যালয়, রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয় এবং সহকারী কমিশনার(ভুমি) হিসেবে রংপুর জেলার কাউনিয়া উপজেলায় দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ে দায়িত্ব পালন করেন। ২০০৪ সালে দিনাজপুর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ২০০৬ সালে দিনাজপুর মহিলা কলেজ থেকে এইচএসসি এবং হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ২০১১সালে অনার্স ও একই বিশ্ববিদ্যালয় থেকে ২০১২ সালে মাস্টার্স সম্পন্ন করেন জেসমিন নাহার।

ইউএনও জেসমিন নাহার বলেন, এখন আমার জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ করোনা মোকাবেলা করা। কারণ করোনা প্রাদুর্ভাব চলছে। ইউএনও হিসেবে এটি আমার প্রথম কর্মস্থাল। নীলফামারী সদরের সব শ্রেণী পেশার মানুষকে সাথে নিয়ে এলাকার উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতিটি কাজ সফল ভাবে বাস্তবায়ন করে উন্নয়ন কার্যক্রমকে তরান্বিত করতে চাই। তিনি বলেন, আমার অফিসের দরজা সবার জন্য উন্মুক্ত। দ্রুত যাতে সেবা দেয়া যায় সে বিষয়ে আমি সার্বক্ষণিক চেষ্টা করবো।

তিনি বলেন, যৌতুক প্রথা রোধ, বাল্য বিবাহ রোধ, নারী নির্যাতন বন্ধ, নারী শিক্ষার অগ্রসর এবং পর্যটন খাতকে এগিয়ে নিতে আমি কাজ করবো।

আমাদের করোনাবিষয়ক ওয়েবসাইড:coronavirus.rcn24bd.com
আমাদের ইংলিশ ওয়েবসাইড :uk.rcn24bd.com

  • গত ২৪ ঘন্টায় মমেকে ১৯ জনের মৃত্যু
    গত ২৪ ঘন্টায় মমেকে ১৯ জনের মৃত্যু
  • গত ২৪ ঘন্টায় রামেকে ২১ জনের মৃত্যু
    গত ২৪ ঘন্টায় রামেকে ২১ জনের মৃত্যু
  • পরকীয়ার জেরে হত্যাকাণ্ডের অভিযোগ
    লালামনিরহাট প্রতিনিধিঃলালমনিরহাটে ছোট ভাই আব্দুল জলিলের মৃত্যুর ৩ দিন পর বড় ভাই আব্দুর রশিদ ( ৪৫ ) অভিযোগ করেছেন পরকীয়ার জেরে তার ভাইকে হত্যা করা হয়েছে। রবিবার (২৫ জুলাই) সকালে লালমনিরহাট পুলিশ সুপারের কার্যালয়ে জেলা সদরের খুনিয়াগাছ গ্রামের শাহার আলীর ছেলে আব্দুর রশিদ লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রমতে , আব্দুর রশিদের ছোট ভাই আব্দুল […]
  • পীরগঞ্জে পুলিশ সুপারের হস্তক্ষেপে মামলা: গ্রেফতার ১
    পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের পীরগঞ্জের মদনখালি ইউনিয়নের হাসাপাড়ায় গ্রাম্য সালিশে এক গৃহবধুর ইজ্জতের মূল্য ৪৯ হাজার টাকা নির্ধারণে ধর্ষনের ঘটনা ধামাচাপা দেয়ার চেস্টা করে দালালচক্র। দালাল চক্রের হাতে অসহায় পরিবারটি জিম্মি হয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে পুলিশ সুপার বিপ্লব কুমার সরকারের নির্দেশে সহকারী পুলিশ সুপার (ডি সার্কেল) কামরুজ্জামান গত রবিবার রাতে তদন্তে আসেন। পরে […]
  • মোট তিন বিষয়ে এসএসসি-এইচএসসি পরীক্ষা হবে
    মোট তিন বিষয়ে এসএসসি-এইচএসসি পরীক্ষা হবে

০৪ জুলাই, ২০২১ (রবিবার)
আরসিএন ২৪বিডি ডট কম

আমাদের সকল নিউজ :RCN24bd.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here