হাতীবান্ধায় পাওনা টাকা নিয়ে সংঘর্ষে আহত মাদ্রাসাছাত্রের মৃত্যু, গ্রেফতার ২

9

লালমনিরহাট: লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় পাওনা টাকা নিয়ে সংঘর্ষে আহত জুয়েল মিয়া (১৪) নামে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় প্রতিপক্ষের দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২১ আগস্ট) বিকেলে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই কিশোরের মৃত্যু হয়।

এর আগে গত বুধবার (১৯ আগস্ট) উপজেলার উত্তর জাওরানী গ্রামে পাওনা টাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। মৃত জুয়েল ওই গ্রামের আব্দুল খালেকের ছেলে। সে জাওরানী মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র ছিলো।
গ্রেফতার হলেন যারা- উপজেলার উত্তর জাওরানী গ্রামের আমির হোসেনের ছেলে আব্দুর রহিম (৬৫) ও তার ছেলে জাহাঙ্গীর (২৬)।

পুলিশ ও স্থানীয়দের দেওয়া তথ্যমতে, নিহত জুয়েলের ভাই সবুজ ও গ্রেফতার হওয়া জাহাঙ্গীর যৌথভাবে ভারতীয় গরু পারাপারের ব্যবসা করতেন।

ব্যবসার লেনদেনে জাহাঙ্গীরের কাছে ১০ হাজার টাকা পাওনা ছিল সবুজের। সেই টাকা চাওয়াকে কেন্দ্র করে বুধবার (১৯ আগস্ট) উভয়ের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ ঘটনায় উভয়পক্ষের পাঁচজন আহত হয়। গুরতর অবস্থায় জুয়েল ও তার ভাই সবুজকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শুক্রবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় জুয়েলের মৃত্যু হয়।
এ ঘটনায় জুয়েলের মা রহিমা বেগম বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এরপর শুক্রবার সন্ধ্যায় আব্দুর রহিম ও তার ছেলে জাহাঙ্গীর হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে।


আরসিএন ২৪বিডি.কম/ ২২ আগস্ট ২০২০