গাইবান্ধায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

45

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকির হত্যাকান্ডের তিনদিন পরেও কোন আসামি গ্রেফতার না হওয়ায়

প্রধান অভিযুক্ত কাঞ্চনসহ তার সহযোগীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বুধবার সকালে ফুলছড়ি উপজেলা সদরে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করেন।
পরে উপজেলা পরিষদের গেটে উপজেলা ছাত্রলীগ নেতা রাকিবুদৌলা রাজু’র সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এটিএম রাশেদুজ্জামান রোকন, সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান বাবু, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক মারুফ মোর্শেদ পাভেল, কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মিয়া, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির কুঠির শিল্পবিষয়ক সম্পাদক মেহেদী হাসান বাবু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুলফিকার রহমান রাসেল, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জাকিরুল ইসলাম হিরণ, ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম জীবন, হাবিবুর রহমান হাবিব, রাকিবুর রহমান প্রমুখ।
বক্তারা বলেন, ছাত্রলীগ নেতা আশিকুর রহমান রকি হত্যাকান্ডের ৩ দিন পেরিয়ে গেলেও হত্যাকারী অভিযুক্ত প্রধান আসামি কাঞ্চনসহ তার সহযোগীরা এখনও ধরাছোঁয়ার বাহিরে রয়েছে। অত্যান্ত পরিকল্পিতভাবে প্রকাশ্যে জনসম্মুখে একজন জনপ্রিয় ছাত্রলীগ নেতাকে হত্যার পরও আসামীরা গ্রেফতার না হওয়া দুঃখজনক। তারা দ্রুত প্রধান আসামি কাঞ্চন এবং তার সহযোগী ইমরান ও নাহিদসহ অন্যান্যদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
প্রসঙ্গত উল্লেখ্য যে, আশিকুর রহমান রকি ১১ জুলাই রোববার রাতে শহরের পুরাতন বাজার এলাকার ফার্মেসী থেকে ঔষুধ কিনে সোহেল ও প্লাবনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে নিজ বাড়ি ফুলছড়ির কঞ্চিপাড়ার দিকে যাচ্ছিল। এসময় পথিমধ্যে শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরী সংলগ্ন রাস্তার মোড়ে পৌঁছলে পূর্ব থেকেই ওৎ পেতে থাকা পূর্বপাড়ার নবাব আলীর ছেলে কাঞ্চন ও তার সহযোগীরা রকির উপর অতর্কিত হামলা চালিয়ে ধারালো ছুরি দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে। এ ব্যাপারে নিহত রকির বড় ভাই আতিকুর রহমান সরকার ১২ জুলাই সোমবার বাদি হয়ে গাইবান্ধা সদর থানায় কাঞ্চনকে প্রধান আসামি এবং ৩ জনের নামসহ আরও অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে।

গুগল নিউজ : রংপুর ক্রাইম নিউজ পড়তে ক্লিক করুন

আমাদের করোনাবিষয়ক ওয়েবসাইড:coronavirus.rcn24bd.com
আমাদের ইংলিশ ওয়েবসাইড :uk.rcn24bd.com

১৪ জুলাই, ২০২১ (বুধবার)
আরসিএন ২৪বিডি ডট কম

Used for the like, share, comment, and reaction icons
7 hours ago
Rangpur Crime News

পরকীয়ার জেরে হত্যাকাণ্ডের অভিযোগ – bangla.rcn24bd.com/?p=29837 See MoreSee Less

পরকীয়ার জেরে হত্যাকাণ্ডের অভিযোগ - https://bangla.rcn24bd.com/?p=29837
8 hours ago
Rangpur Crime News

পীরগঞ্জে পুলিশ সুপারের হস্তক্ষেপে মামলা: গ্রেফতার ১ – bangla.rcn24bd.com/?p=29826 See MoreSee Less

পীরগঞ্জে পুলিশ সুপারের হস্তক্ষেপে মামলা: গ্রেফতার ১ - https://bangla.rcn24bd.com/?p=29826
16 hours ago
Rangpur Crime News

মিঠাপুকুরে আসছে প্রথম নারী ইউএনও – bangla.rcn24bd.com/?p=29802 See MoreSee Less

মিঠাপুকুরে আসছে প্রথম নারী ইউএনও - https://bangla.rcn24bd.com/?p=29802
16 hours ago
Rangpur Crime News

চলাচলের গ্রামীণ রাস্তা নিয়ে গ্রামবাসী -বিজিবি দ্বন্দ চরমে – bangla.rcn24bd.com/?p=29791 See MoreSee Less

চলাচলের গ্রামীণ রাস্তা নিয়ে গ্রামবাসী -বিজিবি দ্বন্দ চরমে - https://bangla.rcn24bd.com/?p=29791
Load more

আমাদের সকল নিউজ :RCN24bd.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here