রংপুর : দিনাজপুরের বীরগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে চালকসহ ৩ জন আরোহী নিহত হয়েছে।

সোমবার (১৬ নভেম্বর ) রাত ৯ টায় উপজেলার গোলাপগঞ্জ-লাটেরহাট সড়কের মোহনপুর ইউনিয়নের বৈরাগী বাজার মাদরাসা সংলগ্ন এলাকায় এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- বীরগঞ্জ উপজেলার ৯ নং সাতোর ইউনিয়নের পূর্ব ডাকেশ্বরী গ্রামের বিশ্বনাথ রায়ে ছেলে লক্ষী রায় (২৫), প্রফুল্ল রায়ের ছেলে উজ্জ্বল রায় (২৮) এবং ভৈরব রায়ের ছেলে পলাশ রায় (২৪)।

সাতোর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রেজাউল করিম শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার বিকেলে মটর সাইকেল নিয়ে উপজেলার মোহনপুর ইউনিয়নের লাটের হাটে কালিপুজার দাওয়াত খেতে যায় লক্ষী রায়, উজ্জ্বল রায় এবং পলাশ রায়। দাওয়াত খেয়ে রাতে বাড়ী ফেরার পথে মোহনপুর ইউনিয়নের বৈরাগী বাজার মাদরাসা সংলগ্ন এলাকায় মটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে তিন জনই গুরুত্বর আহত হয় । এসময় তাদেরকে আহতাবস্থায় উদ্ধার করে হাসাপাতলে নেওয়ার পথে রাতেই প্রফুল্ল রায় এবং দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে লক্ষী রায় মারা যায়।

এছাড়া পলাশ রায়কে মুমুর্ষ অবস্থা দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে নেওয়ার পথে মঙ্গলবার বিকাল ৩ টায় সে মারা যায়।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আব্দুল মতিন প্রধান সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন ।

আরসিএন ২৪ বিডি.কম / ১৭ নভেম্বর ২০২০
এএফ