রংপুর : রংপুর নগরীতে সাঁড়াশি অভিযান পরিচালনা করে ২ টি চোরাই ব্যাটারীচালিত ইজিবাইক উদ্ধারসহ আন্তঃজেলা সংঘবদ্ধ চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (ডিবি) পুলিশ।

গতকাল বুধবার (৯ জুন) রাত দেড়টার দিকে তাজহাট মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাকৃতরা হলো – কাউনিয়া ০৫ নং ইউপি বালাপাড়ার মৃত আয়েন উদ্দিনের ছেলে মোঃ শরিফুল ইসলাম(২৩), রংপুর কতোয়ালির নিউ আদর্শপাড়া এলাকার মোঃ মফিজ উদ্দিনের ছেলে মোঃ আফতাব হোসেন (৩২), হাজিরহাট থানার রাধাকৃষ্ণপুর এলাকার মৃত মজির উদ্দিনের ছেলে মোঃ রিপন মিয়া(৩৫), পরশুরাম থানার বুড়িরহাট বাহাদুর সিং এলাকার মোঃ জহুরুল ইসলামের ছেলে মোঃ লাবু মিয়া(৩০),গঙ্গাচড়া থানার দক্ষিন আরাজি নিয়ামত এলাকার মৃত সহিদার রহমানের ছেলে মোঃ আব্দুল মতিন(২৯) এবং একই থানার বাগপুর, ৩নং বড়বিল ইউনিয়ন এলাকার মোঃ আইয়ুব আলীর ছেলে মোঃ শিমুল মিয়া(২৬)।

এরআগে গত মঙ্গলবার (৮ জুন) সকালে লালমনিরহাটের ভোলার চওড়ার মনোরম এলাকার মৃত আব্দুল্লাহের ছেলে বাদী মোঃ সেকেন্দার আলী (৪৮) রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (ডিবিতে ) তার একটি ব্যাটারীচালিত ইজিবাইক লালবাগ থেকে চুরি হয়েছে মর্মে অভিযোগ করেন।

উক্ত অভিযোগের প্রেক্ষিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ এর উপ-পুলিশ কমিশনার (ডিবি)কাজী মুত্তাকী ইবনু মিনানের নির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডিবি) মোঃ ফারুক আহমেদ এর নেতৃতে ডিবি পুলিশের একটি চৌকস দল তাজহাট মোড় এলাকায় অভিযান পরিচালনা করে অজ্ঞাতনাম ব্যক্তি মোঃ শরিফুল ইসলাম(২৩)কে গ্রেফতার করে।

পরবর্তীতে তার দেয়া তথ্যের ভিত্তিতে অন্যান্যআসামীদের গ্রেফতার করা হয়।

রংপুরে চোরাই ইজিবাইক উদ্ধারসহ গ্রেফতার ৬
"গুগল নিউজ এ রংপুর ক্রাইম নিউজের সর্বশেষ খবর পড়তে ক্লিক করুন"
গুগল নিউজ এ রংপুর ক্রাইম নিউজের সর্বশেষ খবর পড়তে ক্লিক করুন।

পরে গ্রেফতারকৃতদের দেয়া তথ্যমতে আসামী আব্দুল মতিনকে আটকের পর তাদেরকে নিয়ে অপর আসামী লাবু মিয়ার বসতবাড়ি থেকে ব্যাটারী চালিত ইজি বাইক উদ্ধারসহ জব্দ করা হয়। আসামী লাবু মিয়ার দেয়া স্বীকারোক্তি ও তথ্য মতে অপর আসামী শিমুল এর বসত বাড়ি থেকে পুরাতন ব্যবহৃত ব্যাটারী চালিত লাল রং এর ইজি বাইক উদ্ধার করা হয়। যার মূল্য অনুমান ১,১০,০০০/- (এক লক্ষ দশ হাজার) টাকা। এ বিষয়ে ইতোমধ্যে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানায় একটি মামলা রুজু হয়েছে। উক্ত অটো চুরি চক্রের সাথে জড়িত সকল অপরাধীদের তদন্তের মাধ্যমে বের করে এনে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য যে, রংপুর মহানগরীতে ইজি বাইক চোর চক্রকে গ্রেফতারের জন্য গোয়েন্দা বিভাগ (ডিবি)’র অভিযান অব্যহত থাকবে।

আরসিএন ২৪বিডি.কম / ১০ জুন ২০২১
এ এফ