রাজশাহী মেডিকেলে করোনা ইউনিটে ১৬ জনের মৃত্যু

39

রাজশাহীতে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে ১৬ জনের মৃত্যু হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান

"রাজশাহী মেডিকেলে করোনা ইউনিটে ১৬ জনের মৃত্যু"
রাজশাহী মেডিকেলে করোনা ইউনিটে ১৬ জনের মৃত্যু

আজ বুধবার (২৩ জুন) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার (২২ জুন) সকাল ৯টা থেকে বুধবার (২৩ জুন) সকাল ৯টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে মারা যান তারা। যার মধ্যে রাজশাহীর ৮ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩ জন, নাটোরের ২ জন, নওগাঁর ২ জন ও ঝিনাইদহের ১ জন বাসিন্দা রয়েছে।
এছাড়া করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে রাজশাহীর ৫ জন, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ১ জন ও নওগাঁর ১ জন করে মোট ৩ জন। অন্যরা করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় রামেকে করোনা আক্রান্ত হয়ে নতুন রোগী ভর্তি হয়েছে ৬০ জন। যার মধ্যে রাজশাহীর ৪৪ জন ও বাকি ১৬ জন চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, নওগাঁ, পাবনাসহ অন্যান্য জেলার।
হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জান গেছে, নতুন রোগীর মধ্যে ৪১ জন এসেছেন গ্রাম থেকে, আর বাকি ১৯ জন শহরের। বর্তমানে হাসপাতালে করোনার জন্য নির্ধারিত ৩৫৭ শয্যায় ৪১০ জন রোগী চিকিৎসা নিচ্ছেন।
গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ২ টি পিসিআর ল্যাবে ৪৫৭ জনের করোনা পরীক্ষায় ১৫১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। যা মোট শনাক্তের ৩৩.৪% ।

আমাদের করোনাবিষয়ক ওয়েবসাইড:coronavirus.rcn24bd.com
আমাদের ইংলিশ ওয়েবসাইড :uk.rcn24bd.com

২৩ জুন, ২০২১ (বুধবার)
আরসিএন ২৪বিডি ডট কম

আমাদের সকল নিউজ :RCN24bd.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here