লালমনিরহাট জেলা বিএনপি’র যুগ্ন সম্পাদক সাবেক যুব নেতা আব্দুল হালিম মারা গেছেন ।

বুধবার (২৩ ডিসেম্বর) ভোরে রাজধানী ঢাকার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালের তার বয়স হয়েছিল ৫১ বছর।

সদ্য প্রায়ত বিএনপি নেতা আব্দুল হালিম কালীগঞ্জ উপজেলার কাকিনা কবিবাড়ি এলাকায় জন্ম নিলেও দীর্ঘ দিন ধরে লালমনিরহাট শহরের বালাটারী এলাকায় বসবাস করতেন।

জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা জানান, কিছু দিন ধরে কিডনী রোগে আক্রান্ত হন জেলা বিএনপির যুগ্ন সম্পাদক আব্দুল হালিম। অসুস্থতা বেড়ে গেলে কিছুদিন আগে তাকে রাজধানী ঢাকার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে তার পরিবার। সেখানে কিডনী ডায়ালসিস করার সময় করোনায় আক্রান্ত হন তিনি। এরপর তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানে আজ বুধবার ভোরে শেষ নিশ্বাস ত্যাগ করেন বিএনপির এ নেতা।
পরিবার সূত্রে জানা গেছে,
আব্দুল হালিম দীর্ঘ দিন জেলা যুবদলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। বিগত লালমনিরহাট পৌরসভার নির্বাচনে মেয়র পদে শক্ত প্রতিদ্বন্দ্বিতা করেন বিএনপি’র এ নেতা। তিনি মৃত্যুকালে দুই সন্তান ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরদেহ ঢাকা থেকে ফিরলে তবেই নামাজে জানাজার সময় নির্ধারণ করা হবে ।

জাতীয়তাবাদি দল বিএনপি’র বিভিন্ন গুরুত্বপূর্ন পদে দায়িত্ব পালন করা নেতা আব্দুল হালিমের মৃত্যুতে জেলা বিএনপি তথা জেলার রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

আরসিএন ২৪বিডি. কম / ২৩ ডিসেম্বর ২০২০