রাষ্ট্রপতির সংলাপে অংশ নেবে বাংলাদেশ ন্যাপ

94

নির্বাচন কমিশন গঠন নিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ডাকা চলমান সংলাপে অংশগ্রহণের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (বাংলাদেশ ন্যাপ)।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) গুলশানের দলীয় চেয়ারম্যানের কার্যালয়ে অনুষ্ঠিত দলের এক সভা থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।দলটির মহাসচিব গোলাম মোস্তফা জানান, সংলাপে অংশগ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করা হলেও সার্চ কমিটির জন্য কোনো নাম প্রস্তাব করবে ন্যাপ।

তিনি আরও জানান, সভায় উপস্থিত নেতারা একমত প্রকাশ করেন যে সম্পূর্ণরূপে নির্বাচনী ব্যবস্থা ভেঙে গেছে। নির্বাচনের বিষয়ে জনমনে অনাস্থা সৃষ্টি হয়েছে। সার্চ কমিটি গঠন করে নির্বাচন কমিশন করলেও আদতে এতে জনগণের আস্থা ফিরবে না। সেই পরিপ্রেক্ষিতে নির্বাচনী ব্যবস্থার ওপর আস্থা ফিরিয়ে আনতে হবে।

বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানির সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য সাদ্দাম হোসেন, ব্যারিস্টার মশিউর রহমান গানি, ভাইস চেয়ারম্যান স্বপন কুমার সাহা, যুগ্ম মহাসচিব মো. নুরুল আমান চৌধুরী, আতিকুর রহমান, কৃষক মো. মহসীন ভুইয়া, সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া, মিতা রহমান প্রমুখ।আগামী ১১ জানুয়ারি সন্ধ্যা ৭টায় রাষ্ট্রপতির সঙ্গে ন্যাপের সংলাপ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

আরসিএন ২৪ বিডি / ৬ ডিসেম্বর ২০২২