রংপুর জেলা যুবলীগের উদ্যোগে ১১ মে রংপুরের আমজাদিয়া জামেউল উলুম মাদ্রাসায় ২০০ জন এতিম সন্তানদের সাথে নিয়ে ইফতার করেন, সাবেক ছাত্রলীগ নেতা ও রংপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক বাবু লক্ষিন চন্দ্র দাস এর নেতৃত্বে রংপুর জেলা যুবলীগ।

রাষ্ট্রনায়ক, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে করোনার দ্বিতীয় ধাপে সমগ্র বাংলাদেশে অসহায়, দুঃস্থ, কর্মহীন, ভবঘুরে, পথশিশুদের মাঝে খাবার সহায়তা ও রমজানে ইফতারের জন্য ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে।

কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী রংপুর জেলা যুবলীগ লকডাউনের সময় ও মাহে রমজানে অসহায়, দুঃস্থ, কর্মহীন, ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য সহায়তা, ইফতার সামগ্রী, সেহেরির সময় রান্না করা খাবার বিতরণ করে আসতাছেন।

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আজকে রংপুরের আমজাদিয়া জামেউল উলুম মাদ্রাসায় ২০০ জন এতিম সন্তানদের সাথে নিয়ে ইফতার করেন রংপুর জেলা যুবলীগ।

ইফতারের পূর্বে বিশেষ মোনাজাতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সেক্রেটারি আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন মাদ্রাসার শিক্ষক ও এতিম সন্তানরা। মাদ্রাসা সংশ্লিষ্ট ব্যক্তিরা রংপুর জেলা যুবলীগকে ধন্যবাদ জানান।

আজকের এই ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন রংপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক বাবু লক্ষিন চন্দ্র দাস, যুগ্ম আহ্বায়ক শেখ সাদী, জেলা যুবলীগের অন্যতম সদস্য, রংপুর মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক ও এফবিসিসিআই সদস্য ডিজেল আহমেদ, জেলা যুবলীগ সদস্য জাহেদুল ইসলাম বাবু, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও যুবনেতা আরিফুল ইসলাম আরিফ, রাকিবুল ইসলাম রাকিব, রফিকুল ইসলাম, মুরাদ, রাজিব হাসান সুমন, যুবনেতা মাহফুজুর রহমান মিলন, হাসান আলি, ওয়াদুদ আলী, রিজু শাওন, লিওন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরসি এন ২৪বিডি. কম / ১২ মে ২০২১