যুবলীগের “পথশিশু ও ছিন্নমূল” মানুষের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচি চলমান

18

শোকাবহ আগস্ট উপলক্ষে “পথশিশু ও ছিন্নমূল” মানু‌ষের মাঝে যুবলীগের মাসব্যাপী খাদ্য বিতরণ কর্মসূচি চলমান রয়েছে ।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পথ শিশু ও ছিন্নমূল মানু‌ষের মধ্যে বাংলা‌দেশ আওয়ামী যুবলী‌গের মাসব্যাপী রান্না করা খাবার বিতরণের কর্মসূচি চলমান র‌য়ে‌ছে ।

রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনার, কারওয়ান বাজার পার্কের মাঠ ও যুবলীগ পা‌র্টি অ‌ফি‌সের সাম‌নে ১লা আগস্ট থেকে এই কর্মসূচি শুরু হয়েছে।

এর আগে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এ কর্মসূচি ঘোষণা করেন। সারাদেশে যুবলীগের প্রতিটি ইউনিট এ কর্মসূচি পালন কর‌ছেন।

তারই ধারাবা‌হিকতায় আজ ২৩ আগষ্ট কারওয়ান বাজার পান্থকুঞ্জ পার্ক মাঠ, কেন্দ্রীয় শহীদ মিনার ও পা‌র্টি অ‌ফি‌সে রান্না করা খাবার বিতরণ করা হয়।

আজ‌কে ২৩ তম দি‌নে “কারওয়ান বাজার পান্থকুঞ্জ পার্ক মাঠ ও কেন্দ্রীয় শহীদ মিনার” এ খাবার‌ বিতর‌ণের সময় উপ‌স্থিত ছি‌লেন বাংলা‌দেশ আওয়ামী যুবলীগের সা‌বেক তথ্য ও যোগা‌যোগ প্রযু‌ক্তি বিষয়ক উপ-সম্পাদক মোঃ শামছুল আলম অ‌নিক; যুবলী‌গের এস এম জা‌বেদ হোসেন লাভলু; সফিউল আলম প্রধান কমল; মাহবুব আল গ‌নি সো‌হেল; আজিজুর রহমান, ,ডাকসুর সা‌বেক ক্রীড়া সম্পাদক শা‌কিল আহমেদ তানভীর, শেখ সালেহ উদ্দিন ড্যানিয়েল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড.রায়হান সরকার রিজভী, ইব্রাহিম মিয়া, এডভোকেট মুক্তা আক্তার, শেখ রীমা সহ অন্যরা।

আরসিএন ২৪বিডি.কম / ২৩ আগস্ট ২০২০
আপডেট সময়: ৯:৪৫ পিএম / জিএম এম