লালমনিরহাট আধুনিক হাসপাতালের ওয়ার্ড বয়ের কান্ড
লালমনিরহাট আধুনিক হাসপাতালের ওয়ার্ড বয়ের কান্ড

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট : লালমনিরহাট আধুনিক আড়াই শত শষ্যা হাসপাতালের ৩ তলার সার্জারী ওর্যাডে ওয়ার্ড বয় ডিউটিতে আসে মোটরসাইকেল চালিয়ে। হাসপাতালের নিজস্ব গ্যারেজ রয়েছে সেখানে রাখেন না মোটর সাইকেল।

হাসপাতাল জুড়ে অবহেলার ছাপ। হাসপাতাল কতৃপক্ষের কোন প্রশাসনিক নিয়ন্ত্রণ নেই। এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

জানা গেছে, গতকাল শুক্রবার রাত ৮ টায় লালমনিরহাট সদর হাসপাতালের অসুস্থ্য রোগীর ওপরে নেয়ার ষ্টেচার সমান তরাল বিকল্প সিঁড়ি দিয়ে মোটরসাইকেল চালিয়ে ওপরে ওয়ার্ড বয়।

এ সময় হাসপাতালের প্রতিটি ওযার্ডে বাইকের কালো ধোঁয়া ও বিকট শব্দে অসুস্থরোগীগণ অসস্থিতে পড়ে। ওযার্ড বয় তার বাইকটি তৃতীয় তলার সার্জারী ওয়ার্ডেও বাথরুমের সামনে রেখে ডিউটি করে। এটা তার নিত্য দিনের কাজ। এতাবড় অন্যায়টি হাসপাতাল কতৃপক্ষের নজওে আসেনি।

লালমনিরহাট সদর উপজেলার গ্রাম ইউনিয়নের সাগর পার গ্রামের ইন্দ্রিস আলী’র ছেলে শাহজাহান আলী। তিনি এই হাসপাতালে অস্থায়ী ভাবে ওয়ার্ড বয় হিসেবে কর্মরত।

এ বিষয়ে ওযার্ড বয় শাহজাহান আলী জানান, হাসপাতালের নিচের গ্যারেজে বা অন্যস্থানে মোটর সাইকেল রাখলে কে বা কারা মোটর সাইকেলের হাওয়া ছেড়ে দেয়। মোটর সাইকেল নিরাপদে রাখতে এমনটা করেছে।

আরসিএন২৪বিডি.কম / ৪ সেপ্টেম্বর ২০২১