বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার খোঁজখবর নিতে রিজভীর বাসভবনে গিয়েছিল জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইসতিয়াক আজিজ উলফাত ও নাগরিক ঐক্যর আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না ।

আজ বৃহস্পতিবার (২৭ মে) বেলা ১১টার দিকে ইসতিয়াক আজিজ, মাহমুদুর রহমান মান্না করোনামুক্ত হয়ে বাসায় চিকিৎসাধীন নেতা রিজভীর শ্যামলী আদাবরের বাসায় যায় ।
রুহুল কবির রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষারের কাছ থেকে এ তথ্য জানিয়েছেন।

তুষার বলেন , রিজভী আহমেদের সঙ্গে দেখা করতে ইসতিয়াক আজিজ, মাহমুদুর রহমান মান্না আজ (২৭) বৃহস্পতিবার সকাল ১১টার দিকে রিজভী আহমেদের বাসায় যান । অসুস্থ রিজভী আহমেদের বাসায় প্রায় ১ ঘণ্টা ৩০ মিনিট অবস্থান করেন এ দুই নেতা। ইসতিয়াক আজিজ, মাহমুদুর রহমান মান্না রিজভীর শারিরীক অবস্থার খোঁজখবর নেন।
এর আগে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর,গয়েশ্বর চন্দ্র রায় , স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাস,যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহানসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতারা রিজভীকে দেখতে তাঁর বাসায় যান।

"শারীরিক অবস্থার খোঁজ নিতে মান্না রিজভীকে দেখতে গেলেন"


আরিফুর রহমান তুষার জানান, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও রিজভীর শারিরীক অবস্থার খোঁজখবর নিয়মিত রাখছেন ।
গত রুহুল কবির রিজভী ১৬ মার্চ করোনা আক্রান্ত হয়। ১৭ মার্চ পরের দিন তাঁকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। হঠাৎ করেই রিজভীর শারীরিক অবস্থার অবনতি হয় গত ১ এপ্রিল । রুহুল কবির রিজভীকে আইসিইউতে স্থানান্তর করা হয় অক্সিজেন লেভেল কমে যাওয়ায় । রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি ও করোনামুক্ত হওয়ার দীর্ঘ প্রায় দুই মাস পর গত ৯ মে হাসপাতাল থেকে বাসায় ফেরেন ।

আরও পড়ুন : রিজভী আইসিইউতে

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বিদ্যুত বিল : সরকার সিরিঞ্জ দিয়ে জনগণের রক্ত টেনে নিচ্ছে – রিজভী

আগামী ৮ ফেব্রুয়ারি সারাদেশে বিক্ষোভ সমাবেশ করবে বিএনপি

অনলাইন আপডেট :২৭ মে,২০২১

রংপুর ক্রাইম নিউজ : সকল খবর পড়তে ক্লিক করুন

আরসিএন২৪বিডি.কম