রোজিনা ইসলামের মুক্তির দাবিতে কাশিমপুর কারা ফটকের সামনে মানববন্ধন

22

গাজীপুর: প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে গাজীপুরের কাশিমপুর কারা ফটকের সামনে মানববন্ধন করেছেন সাংবাদিকরা।

বৃহস্পতিবার (২০ মে) বিকেলে এ কর্মসূচি পালন করেছেন গাজীপুরের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক , অনলাইন মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা।

এ সময় সংবাদকর্মীরা স্বেচ্ছায় কারাবরণ কর্মসূচি পালন করেন।
প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের জামিন এবং মুক্তি পাবে বলে সকাল থেকে সংবাদকর্মীরা কাশিমপুর কারাগারের সামনে ভিড় করতে থাকেন।

তবে সকাল গড়িয়ে বিকেলের দিকে জানতে পারেন তার জামিনের আদেশ শোনানোর দিন আগামী রবিবার ধার্য করা হয়েছে। রোজিনা ইসলামের মুক্তির দাবিতে বিকেল ৪টার দিকে কাশিমপুর কারাগারের সামনে গাজীপুর প্রেসক্লাবের ব্যানারে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক , অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরা মানববন্ধন ও বিক্ষোভ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সাংবাদিক আমজাদ হোসেন, রাহিম সরকার, এম নজরুল ইসলাম, ইকবাল হোসেন, রাজিবুল হাসান, মাহমুদা শিকদার প্রমুখ।

"রোজিনা ইসলামের মুক্তির দাবিতে কাশিমপুর কারা ফটকের সামনে মানববন্ধন " "rangpur crime news"
রোজিনা ইসলামের মুক্তির দাবিতে কাশিমপুর কারা ফটকের সামনে মানববন্ধন

মানববন্ধনে বিক্ষোভরত সংবাদকর্মীরা জানান, মানববন্ধন শেষে তারা স্বেচ্ছায় কারাবরণ করার ইচ্ছা জানিয়ে লিখিত আবেদন নিয়ে কারাফটকে অপেক্ষা করছেন।

সংবাদকর্মীরা সকাল থেকেই কারাগারের গেটে অবস্থান করায় দুপুরের পর থেকে আইন-শৃঙ্খলা রক্ষাবাহিনী ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়। তবে তারা সংবাদকর্মীদের কোনো কর্মসূচিতে বাধা সৃষ্টি করেননি।

গাজীপুর মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ জাকির হাসান জানান, সংবাদকর্মীরা শান্তিপূর্ণভাবে তাদের কর্মসূচি শেষ করেছেন। তারপরও কারা ফটকে নিরাপত্তার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

আরসিএন ২৪বিডি.কম / ২০ মে ২০২১

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here