রাজধানীতে আজ ৯টি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

- Advertisement -
- Advertisement -

রাজধানীর বিভিন্ন স্থানে আজ বৃহস্পতিবার অন্তত ৯টি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এদিন বেলা সাড়ে ১২টা থেকে বিকাল ৫টার মধ্যে এসব ঘটনা ঘটে।

বিকাল ৪টার পরে রাজধানীর প্রগতি সরণির বারিধারা এলাকায় ভিক্টর পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়। এমন খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নেভান।
ঢাকা মহানগর পুলিশের উপ কমিশনার (মিডিয়া) ওয়ালিদ হোসেন বলেন, বৃহস্পতিবার দুপুর দেড়টা থেকে বিকাল সাড়ে ৫টার মধ্যে এসব ঘটনা ঘটে। কয়েকটি জায়গায় যাত্রী বেশে বাসে উঠে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে।

এর আগে, রাজধানীর শাহবাগ, গুলিস্তান ও প্রেসক্লাব এলাকায় পর পর ৫টি বাসে আগুন লাগার ঘটনা ঘটেছে।

পুলিশ সূত্রে জানা যায় , দুপুর ১টার পর শাহবাগ এলাকায় দেওয়ান পরিবহনের একটি বাসে আগুন লাগে।
এছাড়াও প্রেসক্লাব সংলগ্ন সচিবালয় মোড়ে অন্য আরেকটি বাসে আগুন লাগে। এর কিছু সময় পর গুলিস্তানে গোলাপ শাহ মাজার এলাকায় ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাসে আগুন লাগে। এরপর শাহবাগে আরও একটি বাসে আগুন লাগে।

রমনা জোনের এডিসি শামীম জানান , দুষ্কৃতিকারীরা দুপুর ২টার দিকে শাহবাগ, গুলিস্তান ও প্রেসক্লাবের সামনে মোট ৫টি বাসে আগুন লাগিয়েছে।

তবে আমাদের কাছে ভিডিও ফুটেজ আছে। এ ঘটনায় দুষ্কৃতিকারীদের বের করতে আমরা চেষ্টা করছি।
এরপর বিকাল ৩টায় মতিঝিলের পূবালী পেট্রোল পাম্পের সামনে বিআরটিসির একটি দোতলা বাস এবং সাড়ে চারটার দিকে ভাটার ধানাধীন কোকাকোলা মোড়ে ভিক্টর পরিবহনের আরও একটি বাসে আগুন দেওয়া হয় বলে পুলিশ উপ কমিশনার ওয়ালিদ হোসেন জানান।

আরসিএন ২৪বিডি. কম/ ১২নভেম্বর ২০২০
অনলাইন আপডেট:৮:০০ পিএম/ জিএমএম

- Advertisement -
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -
লাউয়ের যত গুন্ তাজহাট জমিদার বাড়ি health News Rangpur Crime News