রংপুর মেট্রোপলিটন পুলিশের বিট পুলিশিং এর শুভ উদ্বোধন

20

রংপুর : রংপুর মেট্রোপলিটন পুলিশের বিট পুলিশিং এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন পুলিশ কমিশনার রংপুর আবদুল আলীম মাহমুদ বিপিএম ।

মঙ্গলবার ( ১ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় রংপুর মহানগরীর রামপুরা সাতগাড়া এলাকায় কোতয়ালী থানার ৫ নম্বর বিট কার্যালয়ে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে ‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ স্লোগানকে সামনে রেখে বিট পুলিশিং এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

পুলিশি সেবা জনগণের নিকট পৌছে দেওয়া, সেবার কার্যক্রমকে গতিশীল ও কার্যকর করা এবং পুলিশের সাথে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধি করার উদ্দেশ্যে রংপুর মেট্রোপলিটন এলাকার প্রতিটি থানাকে ওয়ার্ড/ইউনিয়ন ভিত্তিক এক বা একাধিক বিটে ভাগ করে রংপুর মেট্রোপলিটন পুলিশে ২৪ ঘণ্টা পুলিশি সেবা নিশ্চিতকরণের লক্ষ্যে বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে।

আরপিএমপির ৬টি থানায় এক যোগে অতিঃ পুলিশ কমিশনার মোঃ আবু সুফিয়ান, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি), উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রশাসন), উপ-পুলিশ কমিশনার (অপরাধ), উপ-পুলিশ কমিশনার (ডিবি), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), উপ-পুলিশ কমিশনার (এস্টেট এন্ড ডেভলপমেন্ট), সকল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এবং সকল সহকারী পুলিশ কমিশনারগণ রংপুর মহানগরীর ৫৫ টি বিটে এই উদ্বোধন কার্যক্রমে অংশগ্রহণ করেন।

আরসিএন ২৪ বিডি ডটকম / ১ সেপ্টেম্বর ২০২০