রংপুরে লাগাতার মাননবন্ধন

79

সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত জনপ্রিয় ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানসহ তার ৩ সঙ্গীর সন্ধানের দাবিতে রংপুরের বিভিন্ন সংগঠন টানা ৩ দিন ধরে মানববন্ধন করেছে ।

"রংপুরে লাগাতার মাননবন্ধন"

বৃহস্পতিবার (১৭ জুন ) সকালে নগরীর লায়ন্স স্কুল এন্ড কলেজে সামনে “লায়ন্স স্কুলের প্রাক্তন শিক্ষার্থী” এর ব্যানারে মানববন্ধনে অংশ নেয় নিখোঁজ আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের বন্ধুবান্ধবসহ লায়ন্স স্কুল এন্ড কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থী।

করোনা সম্পর্কিত ইংলিশ ওয়েবসাইড:coronavirus.rcn24bd.com
আমাদের ইংলিশ ওয়েবসাইড :uk.rcn24bd.com

এসময় বক্তারা বলেন,আবু ত্বহা মুহাম্মদ আদনান সহ তার সহযোগীদের দ্রুত সময়ের মধ্যে সন্ধান দিতে হবে। দেশে আইন শৃঙ্খলাবাহিনীর এমন তৎপরতা সত্ত্বেও সাত দিনেও তাদের সন্ধান না পাওয়াটা উদ্ধেগজনক। তারা দ্রুতসময়ের মধ্যে তাদের উদ্ধারে আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরোধ জানান।

এদিকে নিখোঁজ আবু ত্বহা মোহাম্মদ আদনানসহ তার তিন সঙ্গীর সন্ধান চেয়ে বিবৃতি দিয়েছে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা এমনেস্টি ইন্টারন্যাশনাল।

গত বৃহস্পতিবার (১০ জুন) বিকাল চারটার দিকে তিন সঙ্গীসহ আদনান রংপুর থেকে ভাড়া করা একটি গাড়িতে ঢাকায় রওনা দেন। তারপর সাভার থেকে তারা নিখোঁজ হন।নিখোঁজের সময় ত্ব-হার সঙ্গে মোহাম্মদ ফিরোজ, আব্দুল মুহিত ও গাড়িচালক আমির ছিলেন। তারাও নিখোঁজ রয়েছেন। ওই রাত থেকে সকলের মোবাইল ফোনই বন্ধ রয়েছে। গতকাল (জুন ১৭) রংপুর মহানগর কোতয়ালী থানায় আদনানের খোঁজ চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার মা আজেদা বেগম।

রংপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বলেন,সব ধরনের কারণ ও সন্দেহ মাথায় রেখে তদন্তকাজ চলছে। তবে এখনই স্পেসিফিক কিছু বলা যাচ্ছেনা।

১৭ জুন, ২০২১ (বৃস্পতিবার)
আরসিএন ২৪বিডি ডট কম

আমাদের সকল নিউজ :RCN24bd.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here