রংপুরে ছেলের হাতে বাবা খুন

85

রংপুর মহানগরীর ৩২ নং ওয়ার্ড এর মিলন পাড়ায় গতকাল ১৭ জুন রাত সাড়ে ১১ টার দিকে ছেলের লাঠির আঘাতে বাবা নিহত হয়েছে।

"রংপুরে ছেলের হাতে বাবা খুন"

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রংপুর নগরীর মিলন পাড়ায় বাদশা মিয়া(৬০), পিতা-মৃত বশির উদ্দিন ও তার ছেলে ঝন্টু মিয়া (৩২) পারিবারিক কলহের কারণে হাতাহাতির ঘটনা ঘটে, হাতাহাতির এক পর্যায়ে ছেলে ঝন্টু লাঠি দিয়ে তার বাবাকে আঘাত করে। বাদশা মিয়ার অবস্থা খারাপ দেখে তার ছেলে ঝন্টু মিয়া পালিয়ে যায়। আশে -পাশে থাকা প্রতিবেশীরা শব্দ শুনে বের হয়ে বাদশা মিয়ার বাসার কাছে গিয়ে দেখে বাদশা মিয়া মাটিতে পড়ে আছে। প্রতিবেশীদের চিৎকারে আশপাশের লোকজন উপস্থিত হয়ে ওয়ার্ড কাউন্সিলর মাহবুব মোর্শেদ শামীম কে অবগত করেন। কাউন্সিলর উপস্থিত হয়ে পুলিশকে খবর দিলে পুলিশ মেডিকেলে পাঠানোর পরামর্শ দেয়। কাউন্সিলর ও এলাকাবাসী বাদশা মিয়াকে মেডিকেলে পাঠালে মেডিকেলের কর্মরত ডাক্তার মৃত ঘোষনা করেন।

স্থানীয়রা আরোও জানান, ঝন্টু একজন নিয়মিত মাদকসেবী । প্রায় সময় ঝন্টু তার বাবাকে টাকা পয়সার জন্য ঝগড়াঝাঁটি ও মারামারি করতো।
আজ রাতেও একই ঘটনা ঘটলে বাদশা মিয়া গুরুতর আহত হয়।

এই প্রসঙ্গে ওয়ার্ড কাউন্সিলর মাহবুব মোর্শেদ শামীম জানান, রাত ১২ টার দিকে আমি জানতে পেরে ঘটনাস্থলে যাই। গিয়ে পুলিশ প্রশাসনের সাথে কথা বলে বাদশা মিয়াকে এলাকাবাসীর সহযোগিতায় রংপুর মেডিকেলে পাঠানো হয়। মেডিকেলের ডাক্তার রাতে বাদশা মিয়াকে মৃত ঘোষনা করেন।

তাজহাট মেট্রোপলিটন থানার তদন্ত কর্মকর্তা শাহ আলম এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত চলমান রয়েছে।
করোনা সম্পর্কিত ইংলিশ ওয়েবসাইড :coronavirus.rcn24bd.com
আমাদের ইংলিশ ওয়েবসাইড :uk.rcn24bd.com

১৮ জুন, ২০২১ (শুক্রবার)
আরসিএন ২৪বিডি ডট কম

আমাদের সকল নিউজ :RCN24bd.com

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here