- Advertisement -
- Advertisement -

ঠাকুরগাঁওয়ে সরকারি কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনার পর ধর্ষিতাকে অসুস্থ অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে ধর্ষণের অভিযোগে মেয়ের বাবা বাদী হয়ে জেলার বালিয়াডাঙ্গী থানায় তিন জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

মামলার অভিযোগ লেখা হয়েছে, গত ৮ সেপ্টেম্বর বিকেলে জেলা শহর থেকে আত্মীয়র বাসা থেকে নিজ বাড়িতে ফেরার পথে সদর উপজেলার ভেলাজান এলাকায় পথরোধ করে কয়েকজন পরিচিত যুবক। এসময় তাকে কৌশলে একটি নির্জন জায়গায় নিয়ে বন্ধুদের সহযোগিতায় ভেলাজান গ্রামের এমদাদুলের ছেলে হাবিব জোর করে ধর্ষণ করে। এসময় মেয়েটি আত্মচিৎকার করলে তাকে শারীরিক নির্যাতন করে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ অবস্থায় হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে ওই কলেজ ছাত্রী। স্বজনদের দাবি আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি।

গুগল নিউজ : রংপুর ক্রাইম নিউজ পড়তে ক্লিক করুন

এ ঘটনার পর দোষীদের বিচার চেয়ে মেয়ের বাবা দবিরুল ইসলাম বাদি হয়ে বৃহস্পতিবার দুপুরে হাবিব, রাফিউল ইসলাম ও হাসান নামে তিন জনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাত আরো তিন জনের বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় মামলা করেন।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল হক প্রধান বলেন, পরিবারের পক্ষ থেকে থানায় মামলা হয়েছে। তদন্ত করে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরসিএন ২৪বিডি.কম / ১০ সেপ্টেম্বর ২০২০
আপডেট সময়: ১০: ৪০ পিএম

- Advertisement -
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -
ভুট্টি গরু: সাভারে মাত্র কুড়ি ইঞ্চি উচ্চতা আর ২৬ কেজি ওজনের ‘রানী’ লাউয়ের যত গুন্ তাজহাট জমিদার বাড়ি