জমি দখল: রংপুরে দু গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্যসহ ১৩ জন আহত

20

রংপুরের পীরগঞ্জ উপজেলায় জমি দখলকে কেন্দ্র করে দু গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্যসহ উভয়পক্ষের ১৩ জন গুরুতর আহত হয়ে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে বৃহষ্পতিবার দুপুরে পীরগঞ্জ উপজেলার বড় আলমপুর ইউনিয়নের হোসেনপুরের করতোয়ার চরে এই সংঘর্ষের ঘটনা ঘটে ।

করোতোয়া নদীর চরের ১ একর বিবাদমান জমির দখল করাকে কেন্দ্র করে ওই এলাকার আব্দুল মজিদ ও আব্দুর বারীর লোকজনদের মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছিলো ।

ঘটনার দিন সকালে আব্দুল মজিদ লোকজনসহ ওই জমির দখল নিতে গেলে আব্দুর বারী ও তার লোকজন বাঁধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে উভয় পক্ষের ১৩ জন আহত হয় ।

আহতরা হলেন – ইউপি সদস্য -শাহানুর আলম ( ৪২), জাহাঙ্গীর আলম ( ৩০), আবু তাহের ( ৪৫), খোরশেদ ( ৩৬), মজিদ ( ৪৮), ইয়াকুব ( ৩৮), আব্দুর বারী ( ৪৬), শাজাহান ( ৩৯), মিস্টার আলী ( ৫৫), আরিফুল ( ২৮), আব্দুর রহমান ( ৫৯), মাকসুদা বেগম ( ৩০)ও নবম শ্রেণীর ছাত্র আল মাসুম।


আহতদের মধ্যে ইউপি সদস্য শাহানুর , আবু তাহের ও আব্দুর রহমানকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ।
এ ঘটনায় হোসেন পুর এলাকায় উভয়পক্ষের মধ্যে উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে । পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরেস চন্দ্র বলেন – এ পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেননি । অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।


আরসিএন ২৪বিডি.কম/ ২০ আগস্ট ২০২০
আপডেট সময়: ৯:৩৫ পিএম / জিএম এম