ইলিয়াস সানির দিকে ইট ছুঁড়লেন সাব্বির

79

ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডানের বিপক্ষে সাকিব কাণ্ডের রেশ কাটতে না কাটতেই প্রতিপক্ষ ক্রিকেটারকে ইট ছুঁড়ে মারার পাশাপাশি অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে ফের বিতর্কের জন্ম দিয়েছেন সাব্বির রহমান রুম্মন।

হায় রে কি যে অবস্থা ঢাকা প্রিমিয়ার লিগে কি আমরা wwe (World Wrestling Entertainment) সবাই কি রেসলার হলো নাকি! এই কিছু দিন আগে সাকিব স্টাম ভাঙার ঘটনার কথা মনে তো আছে নাকি ?

এখন আবার ঢাকা প্রিমিয়ার লিগ ম্যাচ চলাকালে ইট ছুড়ে মারেন সাব্বির রহমান। এর আগে গ্যালারিতে গিয়ে দর্শক পিটিয়ে ৬ মাস নিষিদ্ধ হওয়া সাব্বির দীর্ঘদিন জাতীয় দলের বাইরে রয়েছেন। এখন আবার বিতর্কিত কাণ্ড করে বসলেন এই তারকা ক্রিকেটার লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে ঢাকা লিগে খেলা ।

করোনা সম্পর্কিত ইংলিশ ওয়েবসাইড :coronavirus.rcn24bd.com
আমাদের ইংলিশ ওয়েবসাইড :uk.rcn24bd.com

বুধবার ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে বিকেএসপির ৩ নম্বর মাঠে ওল্ড ডিওএইসএসের বিপক্ষে লড়ছিল শেখ জামাল। ডিওএইচএসকে ১২১ রানের লক্ষ্য দিয়ে শেখ জামাল তখন ফিল্ডিয়ে। শেখ জামালের স্পিনার ইলিয়াস সানি ডিপ স্কয়ার লেগে ফিল্ডিং করছিলেন । এমন সময় হঠাৎ মাঠের বাইরে থেকে তাকে ইট ছুঁড়ে মারেন লেজেন্ডস অব রূপগঞ্জের ক্রিকেটার সাব্বির।

খেলার খবর পেতে ক্লিক করুন

এরই মধ্যে এই ঘটনায় তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) বরাবর লিখিত অভিযোগ করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব কর্তৃপক্ষ। সিসিডিএমে পাঠানো চিঠিতে শেখ জামাল লিখেছে, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, ১৬ জুন ২০২১ তারিখে বিকেএসপির ৩ নম্বর মাঠে শেখ জামাল ধানমন্ডি বনাম ওল্ড ডিওএইচএস স্পোর্টসের খেলা চলাকালীন শেখ জামালের খেলোয়াড় ইলিয়াসকে লেজেন্ডস অব রূপগঞ্জের খেলোয়াড় সাব্বির রহমান মাঠের বাইরে থেকে বিনা কারণে ইট ছুঁড়ে মারেন।’

জুন ১৬, ২০২১(বুধবার)
আরসিএন ২৪বিডি ডট কম

আমাদের সকল নিউজ :RCN24bd.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here