কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ

30

স্টাফ রিপোর্টার
মাগুরা সদর উপজেলার বেরই পলিতা ইউনিয়নে পারপলিতা গ্রামে বাড়ি থেকে ডেকে নিয়ে গোলাম নবী (৬৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে বলে জানা যায়। জানা যায়বুধবার (১২ মে) রাতে পার পলিতা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের ছেলে আকিদুল মোল্ল্যার অভিযোগ করেছেন , হাফিজার নামে তাদের এক প্রতিবেশীর সাথে বাড়ির সীমানা প্রাচীর দেওয়া নিয়ে বেশ কিছু দিন ধরে বিরোধ চলে আসছিল তাদের। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে কয়েকবার সালিশ মীমাংসা হয় বলে জানা যায়। কিন্তু অভিযুক্ত হাফিজার বিষয়টি না মেনে তার বাবাকে নানা হুমকি দিচ্ছিলো বলে জানান তিনি।

সর্বশেষ বুধবার সকালে হাফিজারের সাথে এই বিষয় নিয়ে বাকবিতণ্ডা হয়। এ সময় হাফিজার তার বাবাকে দেখে নেওয়ার হুমকি দেয় বলে জানান তিনি। একপর্যায় বুধবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে বাড়ির পূর্ব দিকে রাস্তায় তাকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়।

তিনি আরো জানান ,অনেক খোঁজাখুজির পর সেখান গিয়ে আমার বাবার মরদেহ খুঁজে পাই আমরা । আমরা এ বিষয়ে মাগুরা সদর থানায় এজাহার দিয়েছি বলে জানান তিনি।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ জয়নাল আবেদিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি এবং তদন্ত করছে।

আরসিএন ২৪ বিডি.কম / ১৩ মে এপ্রিল ২০২১
কবির চৌধুরী জয়