প্রসেনজিৎ করোনায় আক্রান্ত

111

টালিউডের বড় তারকা প্রসেনজিৎ চ্যাটার্জিও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার (১২ জানুয়ারি) তিনি নিজেই সোশ্যাল অ্যাকাউন্টে পোস্ট দিয়ে এ বিষয়টি নিশ্চিত করেছেন। আর এমন খবরে বিষাদ আর দুশ্চিন্তা ছড়িয়ে পড়েছে তার ভক্তদের মনে।

প্রসেনজিৎ বলেন, ‘দুর্ভাগ্যজনকভাবে আমি কোভিড পজিটিভ। চিকিৎসকের সঙ্গে আলোচনা করে আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। আশা করছি, খুব তাড়াতাড়ি সেরে উঠব।’

বলে রাখা প্রয়োজন, প্রসেনজিতকে বলা হয় ইন্ডাস্ট্রি। অর্থাৎ পুরো টালিউডের প্রতীক তিনি। বাণিজ্যিক ঘরানার সিনেমায় একসময় রাজ করেছিলেন। এখন গল্পনির্ভর সিনেমাগুলোতে নিজের অনবদ্য অভিনয়শৈলি ফুটিয়ে তুলে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

এদিকে বুধবার আরও দু’জন টালিউড তারকা করোনার খবর দিয়েছেন। একজন স্বস্তিকা মুখার্জি অন্যদজন জনপ্রিয় সংগীতশিল্পী রূপম ইসলাম। এর মধ্যে রূপম সপরিবারে আক্রান্ত হয়েছেন। বলাই বাহুল্য, সাধারণ মানুষের মতো তারকারাও রেহাই পাচ্ছেন মহামারি এই ভাইরাস থেকে।

এর আগে টালিউডের সুপারস্টার দেব, জিৎ গাঙ্গুলি, অরিজিৎ সিং, ঋতুপর্ণা সেনগুপ্ত, রুক্মিণী মৈত্রসহ অনেকেই করোনায় সংক্রমিত হয়েছেন। এর মধ্যে দেব ইতোপূর্বে সুস্থ হয়ে উঠেছেন।


আরসিএন২৪বিডি। ১৩ জানুয়ারি ২০২২