ছোট পর্দার অনেকটাই জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। এমনকি দর্শক-সমালোচকদের সিনেমায় অভিনয় করেও মন জয় করেছেন । তবে করোনার মহামারীতে রুনা খান আপাতত ঘরবন্দি।

গত মার্চ মাসের ১৯ তারিখে একটি শুটিংয়ের অংশ নিয়েছিলেন রুনা খান । কিন্তু এরপর থেকে চলমান করোনা মহামারীর কারণে ক্যামেরার সামনে আর দাঁড়ানো হয়নি রুনা খানের।
আরও রুনা খান বলেন, ‘এমন একটা সময়ে আমরা এখন আছি কাজের চেয়ে সুস্থ থাকাটাই বেশি জরুরি। যার ফলে গত ২ মাসেরও বেশি সময় ধরে বাসাতেই আছি। দু-তিনজন ঘনিষ্ট বন্ধুর বাসায় যথাযথ স্বাস্থ্যবিধি মেনে দাওয়াতে অংশগ্রহণ করা ছাড়া আর বাসা থেকে বের হইনি। আমার বাবা-মা দুজনের বয়স হয়েছে । নিজে বাইরে গেলে তো আমার বাবা মাও ঝুঁকির মধ্যে পড়ে যাবে। তবে আমি মুখিয়ে আছি করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও পুরোদমে কাজ করার জন্য।’
অভিনেত্রী রুনা খান জানান, বাসায় বই পড়ে, টিভি দেখেআর পরিবারের সঙ্গে গল্প-আড্ডাতেই কাটছে সময়। ফুল গাছের যত্ন নেওয়া থেকে রান্নাবান্না শুরু করে সব কাজ চলছে।

পরিবারের সঙ্গে সময়টা উপভোগ করছেন যতটা পারছেন।

"Runa Khan-RCN24bd-news-news rcn 24 bd today"


"গুগল নিউজ এ রংপুর ক্রাইম নিউজের সর্বশেষ খবর পড়তে ক্লিক করুন"
গুগল নিউজ এ রংপুর ক্রাইম নিউজের সর্বশেষ খবর পড়তে ক্লিক করুন।

রুনার ভাষায়, ‘আমি সত্যিকারের সুখী একজন মানুষ।সবচেয়ে বড় কথা স্বামী, সন্তান আর বাবা-মার এতো এতো ভালোবাসা পাই যা আমাকে সবসময়ই আনন্দে রাখে।’যখন যে অবস্থাতেই থাকি নিজেকে ইতিবাচক রাখার, ভালো রাখার চেষ্টা করি।
রুনা অভিনীত সিনেমাগুলো হলো-‘ছিটকিনি’, ‘গহীন বালুচর’, ‘কালো মেঘের ভেলা’, ‘সাপলুডু’ও‘হালদা’। এছাড়া তাকে দেখা গেছে অনেক টেলিফিল্ম ও নাটকে।

আরো পড়ুনঃ টিকটকে আপত্তিকর ছবি পোস্ট করায় স্ত্রীকে হত্যা

অনুমতি ছাড়া ছেলে খতনা অভিনেতা সিদ্দিকুরের নামে জিডি

আত্মহত্যা করেছেন তেলেগু টিভি অভিনেত্রী শ্রাবণী

রংপুর ক্রাইম নিউজ : সকল খবর পড়তে ক্লিক করুন

অনলাইন আপডেট :৩১ মে,২০২১
আরসিএন২৪বিডি.কম