ভারতে জাতীয় ক্রাশ লিখলেই গুগলে চলে আসবে রাশ্মিকার নাম। তরুণ প্রজন্মের কাছে২৫ বছরের দক্ষিণী অভিনেত্রী এখন আলাদাই একটা আবেগ

রাশ্মিকা মন্দানা সম্প্রতি ব্যাঙ্গালোর টাইমসের জরিপে ‘মোস্ট ডিজাইরেবল উইম্যান-২০২০’ নির্বাচিত হয়েছেন।

তালিকায় রাশ্মিকার পরের অবস্থানেই আছেন ‘মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে ওঠা তানিয়া হোপ। তৃতীয় ও চতুর্থ স্থানে শানভি শ্রীবাস্তব ও আশিকা রঙ্গনাথ। তালিকার পঞ্চম স্থানে রয়েছেন শ্রীনিধি শেঠি।

Rashmika Mandana

কন্নড় সিনেমা ‘কিরিক পার্টি’ দিয়ে ২০১৬ সালে অভিনয় জগতে প্রবেশ করেন রাশ্মিকা মন্দানা। এরপরে ‘চলো’ দিয়ে তেলেগু সিনেমায় নিজেকে পরিচয় করিয়ে দেন এই অভিনেত্রী। সম্প্রতি তামিল সিনেমা ‘সুলতান’ এ অভিনয় করতে গিয়ে তামিলনাড়ুর প্রেমে পড়েছেন রাশ্মিকা।

অনেক পুরুষই রাশ্মিকা মন্দানাকে বিয়ে করতে আগ্রহী হলেও অভিনেত্রীর পরিষ্কার উত্তর রাশ্মিকা মন্দানা তামিল কোন ছেলেকে বিয়ে করবেন না। রাশ্মিকা বলেছেন, তামিলনাড়ুর সংস্কৃতিতে মুগ্ধ তিনি। বিশেষ করে ওই অঞ্চলের খাবার।

"গুগল নিউজ এ রংপুর ক্রাইম নিউজের সর্বশেষ খবর পড়তে ক্লিক করুন"
গুগল নিউজ এ রংপুর ক্রাইম নিউজের সর্বশেষ খবর পড়তে ক্লিক করুন।

বিনোদনের খবর পেতে ক্লিক করুন : আরসিএন ২৪বিডি ডট কম

তবে এসব পেছনে ফেলে বলিউডে ‘মিশন মজনু’ সিনেমা দিয়ে অভিষেক হচ্ছে ২৫ বছর বয়সী রাশ্মিকা মন্দানার। এতে তার নায়ক সিদ্ধার্থ মালহোত্রা।

  • নিখোঁজের ৭ দিন পর ফিরে এলো আবু ত্ব-হা

    নিখোঁজ হওয়া আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ৭ দিন পর তার রংপুরের বাসায় ফিরে এসেছেন বলে জানা গেছে।

    শুক্রবার (১৮ জুন) কোতোয়ালি থানার ওসি আবদুর রশিদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

    গত ১০ জুন রংপুর থেকে ঢাকায় আসার পথে রাজধানীর গাবতলী এলাকা থেকে ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হন। এছাড়াও তার সঙ্গে নিখোঁজ হয়েছেন আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দীন।

    ত্ব-হার নিখোঁজ হওয়ার তথ্য জানিয়ে দারুসসালাম এবং মিরপুর থানায় গেলে কোনো থানাই সাধারণ ডায়েরি বা মামলা গ্রহণ করেনি বলেও অভিযোগ করেছেন তার পরিবার। এ নিয়ে সর্বশেষ রংপুর সদর থানায় একটি জিডি করা হয়েছে।

    আরসি এন ২৪বিডি. কম

  • সমাজসেবা অধিদফতরে ১১ পদে চাকরি

    সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে সমাজসেবা অধিদফতরের একটি কার্যক্রমে ১১টি পদে জনবল নিয়োগ দেওয়া হবে। এই পদে আগ্রহীরা আগামী ০১ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।

    প্রতিষ্ঠানের নাম: সমাজসেবা অধিদফতর
    কার্যক্রমের নাম: রোহিঙ্গা শিশু সুরক্ষা কার্যক্রম

    পদের বিবরণ:

    চাকরির ধরন: অস্থায়ী
    প্রার্থীর ধরন: নারী-পুরুষ
    কর্মস্থল: কক্সবাজার

    আবেদনের নিয়ম: আগ্রহীরা dss.gov.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

    আবেদনের শেষ সময়: ০১ জুলাই ২০২১ তারিখ বিকেল ০৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

  • বালিয়াডাঙ্গীতে ঋণের চাপে ব্যবসায়ীর আত্মহত্যা

    ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গীতে কৃষ্ণ বসাক (৩৩) নামে এক কাঁচামাল ব্যবসায়ী আত্মহত্যা করেছেন।

    আজ বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের বানাগাঁও বহমতোল গ্রামে এই ঘটনাটি ঘটে।

    বিকালে পুলিশ তার নিজ ঘর থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। নিহত কৃষ্ণ বসাক বহমতোল গ্রামের বাসিন্দা। তিনি ওই গ্রামের সেদ্দুরাম সিংহের ছেলে।

    করোনা সম্পর্কিত ইংলিশ ওয়েবসাইড :coronavirus.rcn24bd.com
    আমাদের ইংলিশ ওয়েবসাইড :uk.rcn24bd.com

    কৃষ্ণ বসাকের চাচা মিঠুন চন্দ্র বলেন ,সমবায় সমিতি ও দাদন ব্যবসায়ীদের থেকে ৫ লাখ টাকা ঋণ নিয়েছিলেন কৃষ্ণ বসাক। ঘন ঘন লকডাউনের কারণে ব্যবসা খারাপ থাকায় ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তিনি।

    কৃষ্ণ বসাকের ছেলে সন্দিপ চন্দ্র দাস জানায় , বাবার ব্যবসা এতদিন ভালোই চলছিল। কিন্তু লকডাউনের কারণে যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হওয়ায় ব্যবসা ভালো হচ্ছিল না। অপরদিকে স্থানীয় দাদন ব্যবসায়ীদের চাপ সহ্য করতে না পেরে আমাদের অজান্তে তিনি গলায় ফাঁস দিয়েছেন। বাবাকে হারিয়ে আমরা সবাই নি:স্ব হয়ে গেলাম।

    ১৭ জুন, ২০২১ (বৃস্পতিবার)
    আরসিএন ২৪বিডি ডট কম

    আমাদের সকল নিউজ :RCN24bd.com

  • ঠাকুরগাঁওয়ে ভূট্টা ক্ষেত থেকে শিশুর লাশ উদ্ধার

    ঠাকুরগাঁও কলোনীপাড়া থেকে আকিবুল নামে ৩ বছরের এক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

    বৃহস্পতিবার (১৭ জুন) দুপুর ২.৩০ এর দিকে সদর উপজেলার বালিয়া ইউনিয়নের আদর্শ বাজার কলোনীপাড়া এলাকার একটি ভূট্টা ক্ষেত থেকে পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে। নিহত আকিবুল বালিয়া ইউনিয়নের আদর্শ বাজার কলোনীপাড়া গ্রামের মাজেদুল ইসলামের ছেলে।

    স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৭ জুন) সকালে খেলতে খেলতে বাড়ির বাইরে যায়। সে আর ফিরে না এলে বাড়ীর আস পাশের বিভিন্ন স্থানে খোঁজ করে পরে দুপুর ২.৩০ এর দিকে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে এক ভূট্টা ক্ষেতে তার লাশ দেখতে পায় শিশুটির মা। পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

    ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মো‏হাম্মদ জাহাঙ্গীর হোসেন তাৎখনিক ঘটনাস্থল পরিদর্শন করেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রোড এক্সিডেন্টে শিশুটি মারা গেলে রাস্তার পাশ্বে থাকতো, অসুখ বিসুখে মারা গেলে বাসায় বাবা মায়ের কাছে থাকতো, যেহেতু এত ছোট শিশুটির লাশ ভূট্টা ক্ষেতে পাওয়া গেছে, ভূট্টা ক্ষেতের এত ভিতরে সেখানে সাধারণ মানুষের ভিতরে গিয়ে বের করা অসম্ভব, আমি সেই ভূট্টা ক্ষেতের ভিতরে গিয়েছিলাম, এত ভিতরে শিশুটির যাওয়া সম্ভব না। আসল ঘটনা কি তদন্ত করে আমরা বের করবো। ময়নাতদন্তের জন্য শিশুটির মরদেহ মর্গে পাঠানো হবে।

    করোনা সম্পর্কিত ইংলিশ ওয়েবসাইড:coronavirus.rcn24bd.com
    আমাদের ইংলিশ ওয়েবসাইড :uk.rcn24bd.com

    ১৭ জুন, ২০২১ (বৃস্পতিবার)
    আরসিএন ২৪বিডি ডট কম

    আমাদের সকল নিউজ :RCN24bd.com

  • রংপুরে অবৈধ বিদ্যুৎ সংযোগ প্রতিরোধে মোবাইল কোর্ট

    রংপুর : রংপুরে অবৈধ বিদ্যুৎ সংযোগ প্রতিরোধে মোবাইল কোর্ট পরিচালনা করেছে রংপুর জেলা প্রশাসন।

    আজ (১৭ জুন) সকাল ১০ টায় রংপুর জেলা প্রশাসন এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধার নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

    রংপুর নগরীর হাজিরহাট এলাকায় বিদ্যুৎ বিল বকেয়া ও অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার প্রতিরোধে এ মোবাইল কোর্ট পরিচালিত হয়। মেট্রোপলিটন পুলিশ ও রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সদস্যগণ অভিযানে সহায়তা করে।

    এসময় অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় বেশ কয়েকটি আবাসিক ও বাণিজ্যিক প্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। বিদ্যুৎ সংযোগে নানা অনিয়ম প্রতিরোধে নিয়মিত ভিত্তিতে মোবাইল কোর্ট পরিচালিত হবে বলে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জানান।

    আরসিএন২৪বিডি.কম / ১৭ জুন ২০২১
    এ এফ

জুন ০৭, ২০২১
আরসিএন ২৪বিডি ডট কম
আমাদের সকল নিউজ :RCN24bd.com