পাকিস্তানে বিমান বিধ্বস্তের ঘটনায় মারা গেলেন দেশটির জনপ্রিয় মডেল জারা আবিদ।

শুক্রবার (২২ মে) করাচি বিমানবন্দরে অবতরণের সময় পাকিস্তান এয়ারলাইন্সের প্লেন বিধ্বস্ত হয়ে ৯৭ জনের মৃত্যু হয়। পিআইএ-র প্লেন বিধ্বস্ত হওয়ার পর থেকেই শুরু হয় গুঞ্জন। বিমান দুর্ঘটনায় যে ৯৭ জনের মৃত্যু হয়, তার মধ্যে কি ছিলেন জারা আবিদ! এমন প্রশ্নই উঠে আসতে শুরু করে বিভিন্ন মহলে।

খাদিজা টুইটে জানান, আজকে বিমান বিধ্বস্তের ঘটনায় ফ্যাশন ইন্ডাস্ট্রি জারা আবিদকে হারালেন। অসাধারণ একজন মেয়ে ছিলেন জারা, ছিলেন কর্মঠ এবং অত্যন্ত প্রফেশনাল।

তার ঘনিষ্ঠজনদের একজন টুইটে জানিয়েছেন, চাচার মৃত্যুর খবর শুনে করাচি থেকে লাহোরে গিয়েছিলেন জারা। ফিরতি পথেই বিমান বিধ্বস্তের কবলে পড়ে প্রাণ হারালেন তিনি।

তার মৃত্যুতে পাকিস্তানের ফ্যাশন ইন্ডাস্ট্রিসহ শোবিজ অঙ্গনের মানুষেরাও শোক জানাচ্ছেন।

সামাজিক মাধ্যমে এ নিয়ে জোরালো শোরগোল চলে। টুইট সূত্রে জানা যায় , পাকিস্তান এয়ারলাইন্সের যে বিমানটি করাচি বিমানবন্দরে অবতরণের আগে বিধ্বস্ত হয়, সেখানে ছিলেন জারা আবিদ। জারার মৃত্যু অত্যন্ত দুঃখজনক ঘটনা। এই কঠিন সময়ে জারার পরিবারকে সমবেদনাও জানান পাকিস্তানের ওই সাংবাদিক।

এদিকে পাকিস্তানে প্লেন বিধ্বস্তের ঘটনায় শোকস্তব্ধ বলিউড। অনিল কাপুর থেকে অনুপম খের, নেহা ধুপিয়া, আরমান মালিক প্রত্যেকে সমবেদনা জানান মৃতদের পরিবারের প্রতি।

২৮ বছর বয়সী জনপ্রিয় মডেল জারা আবিদ ‘চৌধরী’ নামের একটি সিনেমাতেও অভিনয় করেছেন। ২০২০ সালের জানুয়ারি মাসে তিনি ‘সেরা নারী মডেল’ হিসেবে হাম স্টাইল অ্যাওয়ার্ড লাভ করেন।


আরসিএন ২৪ বিডি ডট কম / ২৩ মে ২০২০
অনলাইন আপডেট : ২: ১৪ পিএম
,