ইউটিউব চ্যানেল খুললেন শাবনূর!

95

বাংলা সিনেমার বহুল পরিচিত নাম শাবনূর। রূপে, গুণে আর অভিনয়ে মাতিয়েছেন দুই দশক এর মতো । নব্বই দশক থেকে দাপটের সঙ্গে অভিনয় করেছেন এই অভিনেত্রী। ঢাকাই সিনেমায় অভিষেকের পর দেশের প্রথম সারির নায়িকা হিসেবে রয়েছেন এই চিত্রনায়িকা।

নব্বই দশক থেকে ২০১০, টানা অভিনয় করেন শাবনূর। ১৯৯৩ সালে প্রয়াত নির্মাতা এহতেশামের ‘চাঁদনী রাতে’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে তার। ১৯৯৪ সালে জহিরুল হকের ‘তুমি আমার’ চলচ্চিত্রে সালমান শাহ’র বিপরীতে প্রথম অভিনয় করেন শাবনূর। এই চলচ্চিত্রটির পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই অভিনেত্রীকে। একের পর এক সুপারহিট চলচ্চিত্র উপহার দিয়েছেন ঢালিউডের এই ‘স্বপ্নের নায়িকা’।

সালমান-শাবনূর জুটি বেঁধে ১৪টি মত সিনেমায় অভিনয় করেন। যার প্রতিটিই দর্শকপ্রিয়তা পায়। সালমানের মৃত্যুর পর চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, মান্না ও শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন শাবনূর। ২০১২ সালের ২৮ ডিসেম্বর ব্যবসায়ী অনিক মাহমুদ হৃদয়ের সঙ্গে ঘর বাঁধেন শাবনূর। তবে বনিবনা না হওয়ায় ২০২০ সালের ২৬ জানুয়ারি তাদের বিচ্ছেদ হয়।

চলচ্চিত্রে নতুন প্রযুক্তি, সিনেমা হলের সংখ্যা কমা, এমনকি ভালো গল্পের সিনেমা না হওয়ায় একটা সময় চলচ্চিত্র জগৎ থেকে নিজেকে গুটিয়ে নেন এই অভিনেত্রী। বসবাস শুরু করেন অস্ট্রেলিয়ায়। বর্তমানে এই অভিনেত্রী তার প্রিয় ভক্তদের সাথে থাকতেই সামাজিক যোাগাযোগ মাধ্যমে। ভক্তদের সাথে লাইভ আড্ডা দিতে হাজির হন ইউটিউব চ্যানেল নিয়ে। কয়েকদিনের ব্যবধানে হ্যাকারদের কবলে পড়েন তিনি।

তবে সব উপক্ষো করে আবারো নিজের জন্মদিনে ইউটিউব চ্যানেল নিয়ে হাজির এই অভিনেত্রী। দর্শকের সাথে সবসময় থাকতে চান তিনি।

ইউটিউব চ্যানেলে হাজির হয়ে শাবনূর বলেন, হ্যালো বন্ধুরা, দিস ইজ শাবনূর। ওয়েলকাম টু আওয়ার ইউটিউব চ্যানেল। আবারও ফিরে এলাম তোমাদের মাঝে।

নব্বই থেকে দুই হাজার দশ। এই সময়ে শাবনূর পেয়েছেন অগণিত ভক্তের ভালোবাসা। সেই ভালোবাসা ছড়িয়ে যাচ্ছে প্রজন্ম থেকে প্রজন্মে। স্বপ্নের নায়িকা হয়ে এখনো ধরা দিচ্ছেন নতুন প্রজন্মের কাছে। আর তাইতো নেট দুনিয়ার মাধ্যমে সরব শাবনূর।

আরসিএন ২৪বিডি.কম / ১২ ডিসেম্বর ২০২১