দিনাজপুর : দিনাজপুরের ঘোড়াঘাটে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মোঃ গোলাম রাব্বানী (২২)কে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর চৌকস আভিযানিক দল।

সোমবার (১৭ মে) বিকালে দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানাধীন ১ নং বুলকিপুর ইউনিয়নস্থ কানাগাভি-বেগুনবাগি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ গোলাম রাব্বানী দিনাজপুরের বিরামপুরের বাসিন্দা। এ সময় তার কাছে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর ক্যাম্পের উপ-পরিচালক কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার আবদুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

"১০০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার "
১০০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ গোলাম রাব্বানী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। এছাড়া তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

পরবর্তীতে গ্রেফতার আসামীর বিরুদ্ধে দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে এবং আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আরসিএন ২৪ বিডি. কম / ১৮ মে ২০২১
এ এফ