রংপুরে ৩২০ পিস ইয়াবা ও ৩.২ কেজি গাঁজা সহ গ্রেফতার ৪
রংপুরে ৩২০ পিস ইয়াবা ও ৩.২ কেজি গাঁজা সহ গ্রেফতার ৪

রংপুরে ৩২০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩.২ কেজি শুকনো গাঁজা উদ্ধারসহ ০৪ জন আসামী গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (ডিবি) পুলিশ।

গতকাল বুধবার (২৪ নভেম্বর ) দিবাগত রাত ১২:৩০ মিনিট থেকে শুরু করে আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর ) দুপুর ২টা পর্যন্ত মোট ৩ টি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ১.মোঃ বুলবুল আহেমদ @ বাধন (২৮), ২. মোঃ মেহেদি হাসান @ মহোন,৩. মোঃ হাসান (৩৮), ৪.মোঃ শাহিনুর ইসলাম (২০)।

ডিবি সূত্র হতে জানা যায়, গতকাল ১২টা ৩০ মিনিটে ২১নং ওয়ার্ডস্থ নিউ আদর্শপাড়া মোড় থেকেঅভিযান চালিয়ে ২০ পিস কমলা রংয়ের ‘অ্যামফেটামিন’ যুক্ত নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ এক জন কে গ্রেফতার করা হয়।

২য় অভিযানে রাত ০২.০০ ঘটিকায় নগরীর ২১নং ওয়ার্ড এর বেতপট্টিস্থ হোটেল রাজ এর চতুর্থ তলার ৩৪ নম্বর কক্ষে মাদকদ্রব্য ইয়াবা এবং গাঁজা ক্রয়-বিক্রয়কালে ৩০০ পিস কমলা রংয়ের ‘অ্যামফেটামিন’ যুক্ত নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট এবং ০১ কেজি ২০০ গ্রাম নেশাজাতীয় শুকনো গাঁজা সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

সর্বশেষ ৩য় অভিযানটি আজ দুপুর ২ টায় নগরীর ১৮ নং ওয়ার্ডস্থ ডিসি মোড় বঙ্গবন্ধু ম্যুড়ালের ২০ গজ পূর্বে দিকে চলাচলের পাকা রাস্তার উপর থেকে ২ কেজি শুকনো গাঁজা সহ ১ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন পৃথক ০৩টি মামলা দায়ের করা হয়।

আরসিএন ২৪ বিডি / ২৫ নভেম্বর ২০২১