রংপুর : রংপুর নগরীতে পৃথক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৪০০ গ্রাম শুকনো গাঁজা উদ্ধারসহ ২ জন আসামীকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (ডিবি) পুলিশ।

গতকাল বুধবার (২ জুন) গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনানের নির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডিবি) মোঃ ফারুক আহমেদ এর অপারেশন পরিকল্পনায় রংপুর মহানগরী এলাকায় পৃথক পৃথক জায়গায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নেশাজাতীয় মাদকদ্রব্য ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৪০০ গ্রাম শুকনো গাঁজা উদ্ধারস ২ জন আসামী গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো রংপুর কোতয়ালী থানার গুপ্তপাড়াজিএল রায় রোড এলাকার শ্রী কমল সরকারের ছেলে শ্রী সুমন সরকার ও কোতয়ালী থানার দেওডোবা ডাঙীরপাড় এলাকার মৃত মোসলেমের ছেলে মোঃ মঞ্জু রহমান সরকার (৩৭)।

রংপুরে পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ২

পুলিশ সূত্রমতে,গতকাল গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক( নিঃ) মোঃ মোতালেব হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ আরপিএমপি রংপুর কোতয়ালী থানাধীন ২৪ নং ওয়ার্ডস্থ জিএলরায় রোডস্থ গোল্ডেন আটো সেন্টার এর সামনে অবস্থিত আয়াত অটো প্রোঃ মোঃ মাসুদ পারভেজ এর মটর সাইকেল পার্টস এর দোকানের সামনে চলাচলের পাকা রাস্তার উপর থেকে নেশাজাতীয় মাদকদ্রব্য ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামী শ্রী সুমন সরকার কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) সারণি ১০(ক) ধারায় মামলা দায়ের করা হয়।

অপরদিকে,একই দিনে অপর একটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক( নিঃ) ছালেহ আহম্মাদ পাঠান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ আরপিএমপি রংপুর কোতয়ালী থানাধীন দেওডোবা ডাঙীরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে নেশা জাতীয় মাদকদ্রব্য ৪০০ গ্রাম শুকনো গাঁজা উদ্ধারসহ আসামী মোঃ মঞ্জু রহমান সরকারকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) সারণি ১৯(ক) ধারায় মামলা দায়ের করা হয়।

আরসিএন ২৪ বিডি. কম / ৩ জুন ২০২১
এ এফ